Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ক্যামেরা ছিনতাইয়ের অভিযোগে যুবক আটক
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায়, চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায়, চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায়, চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায়, চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায়

মতলবে ক্যামেরা ছিনতাইয়ের অভিযোগে যুবক আটক

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় এক কিশোরের দামি ক্যামেরা ছিনিয়ে নেওয়ার ঘটনায় করা মামলায় আজাদ প্রধানীয়া নামের এক বখাটে যুবককে গ্রেপ্তার করা হয়। গত শুক্রবার রাত ১০টায় উপজেলার দিঘলদী গ্রাম থেকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়,শুক্রবার বিকেল পাঁচটায় উপজেলার দক্ষিণ ঘোড়াধারী গ্রামের প্রবাসী জাহাঙ্গীর বকাউলের ছেলে ফাহিম হাসান (১৭) নিজের একটি দামি ক্যামেরা দিয়ে পাশের শিমুলতলী গ্রামে তাঁর কয়েক বন্ধুর ছবি তুলছিল। সে সময় উপজেলার দিঘলদী গ্রামের বখাটে আজাদ প্রধানীয়া (১৯) ও তার চার বন্ধু সেখানে গিয়ে ফাহিমকে মারধর করেন এবং তার হাতে রাখা ক্যামেরাটি ছিনিয়ে নেন। পরে ফাহিম বাড়ি গিয়ে পরিবারকে ঘটনাটি জানায়।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ বলেন, এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় ফাহিমের বন্ধু এমদাদ মিয়াজী বাদী হয়ে আজাদ প্রধানীয়া এবং তার বন্ধু জাহিদুল ইসলাম, ইউসুফ মিয়া, মো. ইব্রাহিম ও মো. কালুকে আসামি করে তাঁর থানায় একটি চুরি-ছিনতাইয়ের মামলা করেন।

জাহিদুল, ইউসুফ, ইব্রাহিম ও কালুর বাড়ি উপজেলার দিঘলদী ও মধ্য দিঘলদী গ্রামে। আজাদ ও তাঁর ওই চার বন্ধু এলাকায় বখাটে হিসেবে পরিচিত।

ওসি স্বপন কুমার আইচ আরও বলেন,শুক্রবার রাত ১০টায় বাড়ি থেকে পুলিশ আজাদ প্রধানীয়াকে গ্রেপ্তার করে। শনিবার সকালে চাঁদপুর বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১২ জুলাই ২০২০