Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে কাউন্সিলর প্রার্থী পিন্টুকে সমর্থন দিলেন অপর আরেক প্রার্থী
কাউন্সিলর

মতলবে কাউন্সিলর প্রার্থী পিন্টুকে সমর্থন দিলেন অপর আরেক প্রার্থী

মতলব পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পিন্টু সাহাকে সমর্থন দিয়ে নিজ প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন আবু সাইদ দেওয়ান।

১৭ ফেব্রুয়ারি সকাল ১০ টার দিকে মতলব পৌরসভার মেয়র ও আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আওলাদ হোসেন লিটনের বাসায় ওনার উপস্থিতিতে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আবু সাইদ দেওয়ান নির্বাচন থেকে সরে গেলেন।

তিনি সাংবাদিকদের বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা রেখে আওয়ামী লীগের বৃহৎ স্বার্থে এবং মতলব পৌরসভার আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আওলাদ হোসেন লিটনের নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে এলাকায় জনপ্রিয়তা থাকা সত্বেও ত্যাগ শিকার করে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর পদ প্রার্থী পিন্টু সাহাকে সমর্থন দেন এবং পিন্টু সাহাকেও বিজয় করতে সর্বাত্বক সহযোগিতা করবেন।

পিন্টু সাহাও আবু সাইদ দেওয়ানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন,তিনি কাউন্সিলর নির্বাচিত হলে আবু সাইদ দেওয়ানকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করবেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির খান,ছাত্রলীগ নেতা রিয়াদুল আলম রিয়াদ প্রমুখ।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১৭ ফেব্রুয়ারি ২০২১