Home / সারাদেশ / মতলবে ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন
মতলবে ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মতলবে ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মতলব উত্তর উপজেলার ১১নং ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার বিকেলে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আঃ কুদ্দুছের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রীয় আ’লীগ নেতা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির জ্যৈষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

এসময় তিনি বলেন, আমার বাবা মায়া চৌধুরী এই মতলব উত্তর উপজেলাকে একটি আধুনিক শিল্পনগরী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে শেখ হাসিনার নেতৃত্বে দিন-রাত কাজ করে যাচ্ছেন। আপনারা আমার বাবার জন্য, আমাদের পরিবারর জন্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। কেননা তারা বেঁচে থাকলেই দেশের উন্নয়ন হয়।’

উদ্বোধনী বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুছ, যুগ্ম-সম্পাদক আইয়ুব আলী গাজী, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা আ’লীগের যুগ্ন-সম্পাদক কবির হোসেন মাস্টার প্রমুখ।

পরে উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেনের পরিচালনায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয়।