মতলব উত্তর

মতলবে ইউএনও’র সাথে উপজেলা আ.লীগের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

চাঁদপুর মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাসের সাথে স্বাস্থ্যবিধি মেনে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সৌজন্য সাক্ষাৎ করেছেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

১৩ ডিসেম্বর রোববার বিকেলে ইউএনও’র কার্যালয়ে আহŸায়ক কমিটির নেতৃবৃন্দ আসলে ফুলেল শুভেচ্ছা জানান ইউএনও স্নেহাশীষ দাস।

সৌজন্য সাক্ষাত শেষে নবগঠিত কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মো.জাহাঙ্গীর জানান, ১৬ ডিসেম্বর বাংলাদেশের ইতিহাসে একটি স্মরণীয় ও তাৎপর্যপূর্ণ দিন। চলতি বছর কোভিড-১৯ বৈশ্বিক মহামারির কারণে দেশের মানুষ একসাথে মিলে এই ঐতিহাসিক দিনটি উদযাপন করতে পারবে না।

সাধারণত বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, সশস্ত্র বাহিনীর সম্মিলিত সামরিক কুচকাওয়াজ (প্যারেড) এবং জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বাংলাদেশে বিজয় দিবস উদযাপন করা হয়। কিন্তু বৈশ্বিক মহামারির কারণে চলতি বছর জনসমাগমের মাধ্যমে দিবসটি উদযাপন না করার নির্দেশ দিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বিজয় দিবস উদযাপন নিয়ে উপজেলা প্রশাসনের সাথে আমাদের কথা হয়েছে।

এ সময় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নব গঠিত কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোঃ জাহাঙ্গীর, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম হাওলাদার, যুগ্ম-আহবায়ক সরকার মোঃ আলাউদ্দিন, মো.মোখলেছুুর রহমান মাষ্টার উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক,১৩ ডিসেম্বর ২০২০

Share