Home / উপজেলা সংবাদ / মতলবে অপহরণের ১৮দিন পর স্কুল ছাত্রীকে থেকে উদ্ধার
মতলবে অপহরণের ১৮দিন পর স্কুল ছাত্রীকে থেকে উদ্ধার

মতলবে অপহরণের ১৮দিন পর স্কুল ছাত্রীকে থেকে উদ্ধার

‎Thursday, ‎March ‎12, ‎2015, 2:15 PM
Matlab South Corespondent
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর হাই স্কুলের ১০ম শ্রেণির মেধাবী ছাত্রী অপহৃত হওয়ার ১৮ দিন পর মুন্সিগঞ্জ শহর থেকে উদ্বার করা হয়েছে। এছাড়া অপহরণকারী নারী পাচারকারী একজনকে আটক করা হয়েছে। গত ২১ ফেব্রুয়ারি সকাল ৯ টায় ছেঙ্গারচরস্থ বালুচর নিজ বাড়ি থেকে অপহৃত হয় ছেঙ্গারচর হাই স্কুলের দশম শ্রেণির ছাত্রী সামিয়া জাহান সুচি (১৫)।

সুচির পারিবার সূত্রে জানা যায়, একই বাড়ির অন্য ঘরের ভাড়াটিয়া হ্যাপি আক্তার পাশা নামে এক নারী পাচারকারী সুচিকে নানাভাবে প্রলোভন দেখিয়ে বেড়ানোর নাম করে সিএনজি স্কুটারযোগে তার সাথে নিয়ে নিরুদ্দেশ হয়ে যায়। পরে অপহৃতা স্কুল ছাত্রী সুচির মা আছমা আক্তার ২২ ফেব্রুয়ারী মতলব উত্তর থানায় এবং ৯ মার্চ চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন। মামলায় মোহনপুর গ্রামের ফারুক মিজির মেয়ে হ্যাপী আক্তার পাশাকে আসামী করা হয়।

মতলব উত্তর থানার এসআই নুর মিয়া মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহৃতা সামিয়া জাহান সূচির অবস্থান নিশ্চিত হয়ে গত মঙ্গলবার রাতে মুন্সিগঞ্জ মডেল থানা পুলিশের সহযোগিতায় মুন্সিগঞ্জ শহর থেকে উদ্বার এবং নারী পাচারকারী হ্যাপিকে আটক করেন।

মতলব উত্তর থানার ওসি মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সুচি ও অপহরণকারী হ্যাপিকে মুন্সিগঞ্জ থেকে বুধবার মতলব উত্তর থানায় নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার চাঁদপুর আদালতে তাদের জবানবন্দি দেয়ার কথা রয়েছে।