Home / সারাদেশ / ভালোবেসে বিয়ে করেও অদৃষ্টের হাত থেকে রেহাই পেলো না প্রেমিকযুগল

ভালোবেসে বিয়ে করেও অদৃষ্টের হাত থেকে রেহাই পেলো না প্রেমিকযুগল

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৮:২৭ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০১৫, রোববার

 

পাশাপাশি ঘর। সম্পর্কে চাচাতো ভাই-বোন। ছোট থেকে বেড়ে উঠেছেন একসঙ্গে। এরমধ্যে মনের অজান্তেই একে অপরকে ভালোবেসে ফেলেন। এবার ঘর বাধার পালা।

তাই পালিয়ে গিয়ে আদালতে বিয়েও করেন সিলেটের দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের চারিহাটি গ্রামের সুজন মিয়া (১৯) ও কাজল আক্তার (১৮)।

কিন্তু উভয় পরিবারের লোকজন এই বিয়ে মেনে না নেওয়ায় রোববার (২০ সেপ্টেম্বর) ভোরে নিজ নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তারা।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম খান জানান, নিহতদের বাড়ি দক্ষিণ সুরমা উপজেলায় হলেও নগরীর মোগলাবাজার থানার অধীনে।

খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

তবে উভয় পরিবারের অনাপত্তির পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

ওসি বলেন, সুজন ও কাজল ভালোবেসে বিয়ে করেছিলেন জানতে পেরেছি। এ বিয়ে উভয়ের পরিবার মেনে নেয়নি। তাই আত্মহত্যার পথ বেছে নেয় তারা।

স্থানীয় সূত্র জানায়, সুজন ওই গ্রামের মোশারফ হোসেনের ছেলে ও কাজল আক্তার একই বাড়ির নেছার মিয়ার মেয়ে। সম্প্রতি পালিয়ে বিয়ে করায় উভয় পরিবারের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫