Home / বিনোদন / ভাইকে বাঁচাতে মোশারফ করিম অবশেষে নিজেই ধরা দিলো!
ভাইকে বাঁচাতে মোশারফ করিম অবশেষে নিজেই ধরা দিলো

ভাইকে বাঁচাতে মোশারফ করিম অবশেষে নিজেই ধরা দিলো!

কপালে-গালে-ঠোঁটের পাশে জমাট বেঁধে রক্ত কালচে হয়ে আছে। ঘাম বেরুচ্ছে শরীর বেয়ে। ঘাড়ের কাছে শার্টটা টেনে ছিঁড়ে দিয়েছে কেউ। ফাঁসির দড়ির একপ্রান্ত ঝুলছে সামনে, অন্যপ্রান্ত বাঁধা বটগাছের ডালে। আর সামনে-পিছনে-দু’পাশে বন্দুক তাক করে দাঁড়িয়ে পাকিস্তানী বাহিনী। এমন মুহূর্তের মুখোমুখি মোশাররফ করিম!

তার এমন মুহূর্তের একটি ছবি, আশপাশে পাকিস্তানী বাহিনী আর তাদের সাঙ্গোপাঙ্গদের উপস্থিতি দেখে বোঝাই যায়- মুক্তিযুদ্ধের গল্প। কিন্তু মোশাররফ করিম এখানে মুক্তিযোদ্ধা কি-না, নিশ্চিত হওয়া যায় না। তাই প্রশ্ন করা হয় অরণ্য পলাশকে। তিনি মোশাররফকে এমন মুহূর্তের মুখোমুখি দাঁড় করিয়ে দিয়েছেন, মানে টেলিছবিটি পরিচালনা করেছেন। টেলিছবির নাম ‘রবির আবির’।

অরণ্য জানান, মোশাররফ করিম এখানে জমজ। দু’টো চরিত্র তার। ফরহাদ ও হাবিব। একইরকম চেহারা দু’জনের।

ফরহাদ কোরআনের হাফেজ। দ্বীনি কাজকর্ম করে। আর হাবিব প্রেম করে, সুরমার সঙ্গে। মুক্তিযুদ্ধ শুরু হলে হাবিব চলে যায় যুদ্ধে যোগ দিতে। ফরহাদ কোথাও যায় না, এলাকাতেই থাকে। গ্রামে আর্মি ক্যাম্প বসে। ফরহাদ জানতে পারে হাবিবকে ধরে নিয়ে আসার পরিকল্পনা চলছে। সে নিজের ভাইকে বাঁচাতে, দাড়ি কেটে, নিজেই ধরা দেয় পাকিস্তানী বাহিনীর কাছে।

গল্প এ রকমই। মোশাররফ করিমের সঙ্গে এতে অভিনয় করেছেন এলিনা শাম্মী। টেলিছবিটির গল্পও তার। জানা গেছে, স্বাধীনতা দিবসে চ্যানেল আইয়ে প্রচার হবে এটি।

বিনোদন নিউজ ডেস্ক || আপডেট: ০৯:০৫ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর