Home / চাঁদপুর / ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন নাজিরপাড়া ক্রীড়া চক্র
ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন নাজিরপাড়া ক্রীড়া চক্র

ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন নাজিরপাড়া ক্রীড়া চক্র

‘ক্রীড়ায় বিকশিত হোক তারুণ্য’ এই শ্লোগানকে ধারণ করে ২য় বারের মতো চাঁদপুর স্টেডিয়ামে ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শনিবার (১৩ মে) বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হয়েছে।

ফাইনালে লড়ে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত নাজিরপাড়া ক্রীড়া চক্র বনাম ব্রাদার্স ইউনিয়ন।

চাঁদপুর স্টেডিয়ামে ক্রীড়া মাসের কর্মসূচির আওতায় এ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুরু হয়। দীর্ঘ প্রায় ৬ মাস পর ফুটবল প্রেমী দর্শকরা এ ফাইনাল খেলা উপভোগ করে। খেলায় ১-০ গোলে ব্রাদার্সকে পরাজীত করে জয়ী হয় নাজির পাড়া ক্রীড়া চক্র।

এদিকে ফাইনাল খেলায় নাজির পাড়া ও ব্রাদার্সের খেলোয়াড়রা খেলা শুরু থেকে হাড্ডাহাড্ডি লড়াই করে। তবে খেলার প্রথামার্ধে ব্রাদার্স নাজির পাড়ার গোল বক্সে আক্রমন করতে থাকে। ব্রাদার্স ইউনিয়নের ১২ ও ১৩ নাম্বার জার্সি পরিহিতি খেলোয়াড় উভয়ই একই পন্থায় গোল মিস করে। এরপরই নাজির পাড়া মরিয়া হয়ে উঠে গোল করার লক্ষে কিন্তু তারাও প্রথমার্ধে কোন গোল করতে সক্ষম হয়নি।

অপরদিকে দ্বিতীয়ার্ধের খেলা শুরু থেকে উভয় দলের খেলোয়াড় আক্রমনাত্বক ভাবে খেলতে থাকে। একটি গোলের জন্য দু’দলের খেলোয়াড়রা মরিয়া হয়ে উঠে।

অন্যদিকে দ্বিতীয়ার্ধের কয়েক মিনিটের মাথায় নাজির পাড়া একটি গোল করে, তবে সেটা অফসাইড দেখান রেফারী। প্রথম সুযোগ হাতছাড়া করলেও থেমে থাকেনি নাজির পাড়া। অফসাইডে গোল করার (৩৮ মিনিটের মাথায়) নাজিরপাড়া ক্রীড়া চক্রের ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় সুমনের দারুন কিকে গোল করে জয়ের লক্ষে এগিয়ে নিয়ে যায়।

এরপরই ব্রাদার্স একটি গোল করার জন্য আপ্রান চেষ্টা চালায়। খেলা শেষ হওয়ার কয়েক মিনিট আগে বাদ্রার্স একটি সুযোগ হাতছাড়া করে। ফলে নাজির পাড়ার জয়ী হতে সুনিশ্চিত হয়ে যায়। শেষার্ধে রেফারীর বাঁশির সাথে সাথে জয়ের আনন্দে মাঠ ছাড়ে নাজিরপাড়া ক্রীড়া চক্র।

নাজিরপাড়া ক্রীড়া চক্রের খেলোয়াড়রা হলেন : মোদাচ্ছের (০১), বকুল (০৪), রাজা (০২), মেজবাহ (০৫), তারেক (১৭), সুমন (০৬), লাভু (০৮), শুভ (১৮), সুমন (১০), রানা (১৪), ফয়সাল (০৯)।

ব্রাদার্স ইউনিয়নের খেলোয়াড়রা হলেন : নাজমুল (০১), জসিম (০৩), লুইস (০৫), রাজু (০৪), রিপন (০২), আব্বাস উদ্দীন (০৬), আবু সুফিয়ান (০৭), আরিফ (১৩), মেসকাত (১২), জুয়েল (১০) ও সোহলে রানা (১১)।
টুর্নামেন্টে অংশ নেয়া ক্লাবগুলো ছিলো : মোহামেডান স্পোটিং ক্লাব, আবাহনী ক্রীড়া চক্র, ভাই ভাই স্পোর্টিং ক্লাব, নাজিরপাড়া ক্রীড়া চক্র, বিষ্ণুদী ক্লাব, গুয়াখোলা ক্রীড়া চক্র, পূর্ব শ্রীরামদী ক্লাব, নতুন বাজার ক্রীড়া চক্র, ব্রাদার্স ইউনিয়ন ক্লাব ও চাঁদপুর ক্রিকেট একাডেমি।

চাঁদপুরের ৮ উপজেলার উদীয়মান ও সাবেক ফুটবলারদের নিয়ে বাছাইকৃত ১৯০ জন ফুটবলার ১০টি ক্লাবে সুযোগ পেয়েছিলেন তিনটি ক্যাটাগরিতে।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ০৮ : ৩৫ পিএম, ১৩ মে ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply