Home / বিনোদন / ‘ব্যাচেলর পয়েন্ট’: ৩য় সিজন পার, ৪র্থ সিজনের অপেক্ষা
ব্যাচেলর পয়েন্ট
ফাইল ছবি

‘ব্যাচেলর পয়েন্ট’: ৩য় সিজন পার, ৪র্থ সিজনের অপেক্ষা

তুমুল জনপ্রিয়তায় পরপর তিনটি সিজন পার করল ‘ব্যাচেলর পয়েন্ট’। কাজল আরেফিন অমি পরিচালিত এ সিরিজে কাবিলা, নেহাল, শুভ, আরেফিন আর হাবু ভাই চরিত্রগুলো পায় জনপ্রিয়তা।

নাটকটির কোনো কোনো পর্ব ধ্রুব টিভিতে প্রচারের একদিনের মধ্যেই মিলিয়ন ভিউ হয়েছে।

মঙ্গলবার তৃতীয় সিজনে ৭৯ পর্বে এসে ধারাবাহিকটি শেষ হলো। দর্শকদের প্রশ্ন হলো, পরের সিজন কবে আসবে? পরিচালকের উত্তর, এখনো কিছু ভাবিনি। যদি জীবিত থাকি অবশ্যই ব্যাচেলরদের পরে কী হয় দেখাবো।

আরও বলেন, মানুষ এই সিরিয়ালের কারণে আমাকে যে পরিমাণ ভালোবাসা দিয়েছে তা কখনোই ভুলবো না। লক্ষ লক্ষ দর্শকদের কাছে কৃতজ্ঞতা যারা সবসময় ‘ব্যাচেলর পয়েন্ট’ সাপোর্ট করেছে, আমাদের আপন করে নিয়েছে।

দেশের নানা প্রান্ত থেকে রাজধানীতে ভিড় করেন ব্যাচেলর অনেক নারী-পুরুষ। তাদের কেউ থাকেন মেসে, কেউ বা আবার দলবদ্ধ হয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করেন।

পরিচালনার পাশাপাশির কমেডি ঘরানার নাটকটি রচনা ও চিত্রনাট্য করেছেন অমি।

‘ব্যাচেলর পয়েন্ট’-এর প্রতিটি চরিত্র আলোচনায় এসেছে নতুনভাবে, নতুন স্বরে। আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে, পেয়েছে ভালোবাসা। কাবিলা চরিত্রটি যেমন অনবদ্য হয়ে উঠেছিল, তেমনই পাশা, হাবু, শুভ, নেহাল, অন্তরা থেকে শুরু করে প্রতিটি চরিত্র ছিল অনন্য।

এই ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মারজুক রাসেল, চাষি আলম, তৌসিফ মাহবুব, শামীম হাসান, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, সাবিলা নূর, মনিরা মিঠু, ফারিয়া শাহরিন, আবদুল্লাহ রানা, পাভেল, মুসাফির বাচ্চু, শিমুল শর্মা, তুর্যসহ অনেকে।

ঢাকা চীফ ব্যুরো, ১৩ এপ্রিল,২০২১;