Home / চাঁদপুর / চাঁদপুর হর্কাস মার্কেটে ব্যবসায়ীর ওপর হামলা
chandpur news
প্রতীকী

চাঁদপুর হর্কাস মার্কেটে ব্যবসায়ীর ওপর হামলা

চাঁদপুর শহরের রেলওয়ে হর্কাস মার্কেট ব্যবসায়ী সমিতির নির্বাচন বন্ধ করা মামলার বাদী আলমগীর হোসেন বাবুর ওপর বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে সমিতির সভাপতি ও তার লোকজন সাইনবোর্ডকে কেন্দ্রকরে হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত আলমগীর হোসেনকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে ঢাকায় প্রেরণ করা হয়।

আলমগীর হোসেন জানায়, ‘মার্কেটের নির্বাচন নিয়ে আদালতে মামলা করায় দু’বার নির্বাচন স্থগিত হয়ে যায়। তারই প্রতিশোধ নিতে ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন, তার ভাই হেলাল হোসাইন, তাদের লোক সোহেল বেপারী, ফারুক হোসেন ও জাকির মৃধাসহ কয়েকজন মিলে বৃহস্পতিবার রাতে (১৬৫ নং) মালামালর সূত্রে জোর পূর্বক আমার গ্ল্যাক্সি স্টোরে লুট কররে এবং সাইনবোর্ড মুছে ফেলেন। তখন আমি চাঁদপুর মডেল থানা পুলিশের সহযোগিতা নিয়ে ঘটনাস্থলে গিয়ে বাঁধা প্রদান করি। তখন তারা নির্বাচনী মামলার প্রতিশোধ নেয়ার জন্য মার্কেটের বাইরে একা পেয়ে আমার ওপর হামলা চালায়।’

তিনি আরো জানান, ‘যে মালিকের কাছ থেকে দোকান ভাড়া নিয়েছি তিনি রেলওয়ের লিজের টাকা পরিশোধ করতে না পারায় কয়েক মাস আগে রেলওয়ে কতৃপক্ষ ওই দোকানটি সীলগালা করে দেন। এজন্য আমি গত কয়েক মাস ধরে দোকান বন্ধ রাখি। আর এ সুযোগে তারা আমার ওপর নির্বাচন বন্ধ হওয়ার প্রতিশোধ নিতে জোর পূর্বক দোকানের মালামাল লুট করে এবং সাইনবোর্ডে দোকানের নামকরণ মুছে ফেলার চেষ্টা করে।’

চাঁদপুর মডেল থানার এস আই জাকির হোসেনের সাথে কথা হলে তিনি বলেন, ওই দিন রাতে এমন একটি ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে গিয়ে দেেেখছি তারা দোকানের সাইনবোর্ডের অধিকাংশ মুছে ফেলেছে। প্রথমে কিছুটা মিটমাট হলেও পরবর্তীতে তার এক ভাই লোকজন নিয়ে এসে লোকটির ওপর হামলা চালিয়েছে। আমরা তখন ব্যবসায়ী সমিতির অফিসে ছিলাম।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় মামলার পক্রিয়া চলছে বলে আলমগীর হোসেন বাবু জানান।

প্রতিবেদক-কবির হোসেন মিজি।। আপডটে, বাংলাদশে সময় ০৭ : ৩০ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৬ শনিবার
এইউ

Leave a Reply