Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে দু’কানে হেডফোন রেখে যুবকের মৃত্যু
মতলবে দু’কানে হেডফোন রেখে যুবকের মৃত্যু

মতলবে দু’কানে হেডফোন রেখে যুবকের মৃত্যু

চাঁদপুর মতলব পৌরসভার কল্যান্দি গ্রামের বড় বাড়িতে বৃহস্পতিবার(২২ ডিসেম্বর) রাতে অর্ঘ কমল রায় ছোটন (২৬) ঘুমান্ত অবস্থায় দু’কানে হেডফোন রেখে যুবকের আকস্মিক মৃত্যু হয়েছে।

সে ব্র্যাক ইউনিভার্সিটির এম বি এর ছাত্র। পিতা সুশীল কুমার রায়, তিনি মতলব আইসিডিডিআরবি হাসপাতালে চাকুরী করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, অর্ঘ কমল বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে বাবা মায়ের সাথে খাবার খেয়ে বাসায় নিজের কম্পিউটারে কাজ করে হেডফোন কানে দিয়ে গান শুনতে শুনতে তার রুমেই ঘুমিয়ে পড়ে। পরদিন শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুর আনুমানিক ১২ টায় ঘুম থেকে জেগে না ওঠলে তার মা তাকে ডাকতে থাকে। মায়ের ডাকে সাড়া না দেয়ায় তারা মা ডাক চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে তাকে দ্রুত মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা একেএম মাহাবুবুর রহমান বলেন, স্ট্রোকজনিত কারণেই ওই ছাত্রের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে তাঁরা ধারণা করছেন। কমলের শরীরের কোথাও আঘাতের চিহ্ন নেই। তিনি আরও বলেন, মুঠোফোনে একনাগাড়ে অনেকক্ষণ কথা বললে এমনিতেই মাথা ঝিমঝিম করে। কানে ইয়ারফোন লাগিয়ে অনেকক্ষণ গান শোনায় তাঁর মস্তিষ্কের স্নায়ুগুলো উত্তেজিত হয়ে স্ট্রোকের ঘটনা ঘটাতে পারে।

পারিবারিক সূত্রে আরও জানা যায়, অর্ঘ কমল রায় আমেরিকান একটি আইটি কোম্পানীতে আগামী ১ জানুয়ারি চাকুরীতে যোগদানের কথা ছিল।
তার মৃত্যুতে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

প্রতিবেদক-মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ ।। আপডটে, বাংলাদশে সময় ০৭ : ৫৮ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৬ শনিবার
এইউ

Leave a Reply