Home / বিনোদন / বিয়ের রেশ না কাটতেই মাহির গোপন ছবি নিয়ে তোলপাড়
বিয়ের রেশ না কাটতেই মাহির গোপন ছবি নিয়ে তোলপাড়

বিয়ের রেশ না কাটতেই মাহির গোপন ছবি নিয়ে তোলপাড়

এই সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ১২ই মে ২০১৬ বিয়ের পিঁড়িতে বসেন । ব্যবসায়ী অপুর সাথে পারিবারিকভাবেই এই বিয়ে হয়। রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় ২৬ মে জাক-জমকপূর্ণভাবেই বিবাহ-পরবর্তী অনুষ্ঠান হয়। মাহির হঠাত এই বিয়েতে চারিদিকে বিস্ময় ছড়িয়ে পড়ে!

বিশাল মিডিয়া কাভারেজ পায় এই বিয়ে। দুই পরিবারের সদস্য ছাড়াও ছিলেন বিভিন্ন মাধ্যমের সাংবাদিকবৃন্দ। তবে বিয়ের অনুষ্ঠানে চলচ্চিত্র সংশ্লিষ্ঠ কেউ উপস্থিত ছিল না। এই বিষয়ে মাহি বলেছিলেন,”আমি লুকিয়ে বিয়ে করতে চাইনি। বিয়েকে আমি সম্মান করি। জুলাই মাসের শেষের দিকে বড় করে অনুষ্ঠান করব। তখন আমার সহশিল্পী ও

তবে আসল বিস্ময় হলো, মাহির এটা প্রথম বিয়ে ছিল না! এর আগেও তিনি দুইবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। মাহি প্রথম বিয়ে করেন ২০১০ সালে। পলাশ নামের এক ব্যক্তির সাথে এই বিয়ে হয়। যেটা এক বছরের বেশি গড়ায় নি। ২০১১ সালে মাহি-পলাশের ডিভোর্স হয়।

এরপর গত বছর, ২০১৫ সালে মাহি বিয়ে করেন শাওন নামের এক ব্যক্তির সাথে। যেটা মাহির দ্বিতীয় বিয়ে ছিল। মাহি জাজ মাল্টিমিডিয়া থেকে বের হয়ে যাবার পরপরেই শাওনের সাথে বিয়ে হয়। পারিবারিকভাবে এই বিয়ে হলেও, শাওনের সাথে এক বছরের প্রেম করার পর এই বিয়ে হয়েছিল। ঢাকার দক্ষিণ বাড্ডায় এই বিবাহ সম্পন্ন হয়। যেখানে দুইজনেরই পরিবারের মানুষজন উপস্থিত ছিলেন কিন্তু সেটা মিডিয়া কাভারেজ পায় নি। নিচে সেই বিবাহের কিছু ছবি দেয়া হলো-

কিন্তু সেই বিয়ে এক বছরের আগেই ভেঙ্গে যায়। চলতি বছরের মার্চ মাসে এই বিয়ে ডিভোর্সের মাধ্যমে সমাপ্তি ঘটে। প্রেম করে বিয়ে করেও এই বিয়ে ভাঙ্গার অবশ্য কারণ ছিল। বিয়ের পরে শাওন জানতে পারে, অপুর (বর্তমান মাহির স্বামী) সাথে মাহির অবৈধ সম্পর্ক আছে। শাওনের সাথে বিবাহবর্তীকালীন সময়ে মাহি মিথ্যা কথা বলে অপুকে নিয়ে ব্যাংককে যায়। সেটা ছিল এক সপ্তাহের জন্য। কোনো এক মাধ্যমে শাওন তা জানতে পেরে ডিভোর্সের সিদ্ধান্ত নেয়।

এরপর থেকে তারা দুইজন আলাদা হয়ে যায়। কিন্তু ডিভোর্স তখন পর্যন্ত হয় নি। একদিন ফায়দাবাদে মাহি শাওনকে ডিভোর্স দেয়। সেই ডিভোর্সের সময় মাহির পরিবারের কেউ উপস্থিত ছিল না। তবে মাহির পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট মৌ আর মাহির ফ্রেন্ড আসিফ ও শিবলী উপস্থিত ছিলেন। সেই ডিভোর্সের কাগজ অবশ্য এখনো শাওন পায় নি!

কিন্তু এতোসব কিছু আড়ালে রেখে আবার তৃতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মাহিয়া মাহি! দেশের শীর্ষপর্যায়ের নায়িকা মাহির এমন অ্যাখান অবশ্যই চলচ্চিত্র শিল্পে বিরূপ প্রতিক্রিয়া ফেলবে!( ছবিসূত্র- প্রিয় ডটকম, প্রতিবেদন সূত্র- ভােরের পাতা)

Leave a Reply