Home / কৃষি ও গবাদি / অগ্রণী এসএমই ফাইন্যান্সিংয়ের মতবিনিময়
অগ্রণী এসএমই ফাইন্যান্সিংয়ের মতবিনিময়

অগ্রণী এসএমই ফাইন্যান্সিংয়ের মতবিনিময়

“কর্মসংস্থান সৃষ্টি করে উন্নত জীবনের বুনিয়াদ গড়বো” এ প্রতিপাদ্য নিয়ে অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানী লিমিটেড চাঁদপুর শাখার উদ্যোক্তা সমাবেশ ও মতবিনিময় সভা শুক্রবার (২৭ মে) সকালে বিষ্ণুদী মাদ্রাসায় অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্য রাখেন অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ কে এম মুজিবুর রহমান।

তিনি বলেন, আমারা যারা সরকারি চাকরি করি তারা হলো দেশ ও জনগণের সেবক। আমরা জনগনের টাকায় বেতন নেই। তাই আমাদের সকলকে জনগণের সেবা নিশ্চিত করতে হবে। আপনারা ঋণ নিয়ে সঠিক সময়ে ফেরত দিলে আমরা সকলের সাথেই কাজ করতে পারবো। আমাদের সকলের সামাজিক দায় দায়িত্ব রয়েছে। তাই আমি মনে করি আপনারা সঠিক সময়ে ঋণ পরিশোধ করে সামাজিক দায়িত্ব পালন করবেন।

তিনি আরো বলেন, এ কোম্পানি ব্যবসায়ীদের সকল ধরণের সহযোগিতা দিয়ে আসছে। মানুষের সহযোগিতার জন্য আমরা ঋণ দিয়ে থাকি। আমরা জগণের পাশে আছি এবং থাকবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অগ্রণী লিমিটেড চাঁদপুর অঞ্চলের সহকারী মহাব্যবস্থাপক গীতা মজুমদার।

অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানী লিমিটেডের চাঁদপুর অঞ্চলের ব্যবস্থাপক মো. রেজাউল করিম চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্যাংকার মুক্তিযোদ্ধা মহসিন পাঠান, চাঁদপুর চেম্বার অব কমার্সের পরিচালক রোটাঃ মোঃ জামাল হোসেনসহ সদর উপজেলার উদ্যোক্তারা।

অগ্রণী এসএমই ফাইন্যান্সিংয়ের মতবিনিময়

About The Author

আশিক বিন রহিম

Leave a Reply