Home / চাঁদপুর / বিয়ের প্রলোভনে চাঁদপুর বেদে পল্লী থেকে কিশোরী নিয়ে যুবক উধাও
udau
অভিযুক্ত সবুজের আগের বিবাহের হলফনামা।

বিয়ের প্রলোভনে চাঁদপুর বেদে পল্লী থেকে কিশোরী নিয়ে যুবক উধাও

বিয়ের প্রলোভন দেখিয়ে চাঁদপুর থেকে হালিমা আক্তার (১৫) নামে বেঁদে পরিবারের এক কিশোরীকে নিয়ে উধাওহ হয়েছে সবুজ নামের এক যুবক। হালিমা আক্তার চাঁদপুর শহরের ৫ নং খেয়াঘাট নদীর পাড় কান্দী চর বেপারী বাড়ির বিল্লার কাজীর মেয়ে।

এ বিষয়ে গত ১৬ নভেম্বর হালিমার পিতা চাঁদপুর মডেল থানায় একটি জিডি করেন। জিডি নং ৭৬৭।

বেঁদে পল্লীর বিল্লাল কাজীর পরিবারের লোকজন জানায়, ঢাকা জেলার সবুজ নামে এক যুবক কিশোরী হালিমা আক্তারকে বিভিন্ন সময় উত্তক্ত করতো। একসময় সে ওই কিশোরী নানা কৌশলে বিয়ের প্রলোভন দেখায়। সর্বশেষ গত ১৪ নভেম্বর হালিমার পিতা বিল্লাল কাজী, ও তার স্ত্রী নদীতে মাছ শিকার করতে গেলে, এই সুযোগে সবুজ কিশোরীকে একা পেয়ে নানা প্রলোভন দেখিয়ে তাকে নিয়ে উদাও হয়ে যায়।

চাঁদপুরের বিভিন্নস্থানে তাদেরকে অনেক খোঁজাখুজি করেও পাওয়া যায়নি।

তারা আরো জানায়, ওই যুবক এরপূর্বেও একই ভাবে অন্য একটি মেয়েকে বিয়ে করে। সে ঘরেও তার একটি কন্যা সন্তান রয়েছে। লম্পট ওই যুবক তার সে শিশু সন্তান এবং স্ত্রীকে রেখে এখন আবার কিশোরী হালিমার সরলতার সুযোগ নিয়ে তাকে নিয়ে পালিয়ে যায়।

তাই পরিবারের আকুতি কোন ব্যাক্তি যদি তাদের সন্ধ্যান পায় তাহলে কিশোরীর পিতা বিল্লাল কাজী ব্যবহৃত ০১৮৪০৫০৮৭৬১ অথবা বেঁদে পল্লীর সরদার আব্দুল মালেক সরদারের ০১৮৬৭১৪৩৫৪৫ এই মোবাইল নম্বরের সন্ধান দেয়ার অনুরোধ জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

Leave a Reply