Home / সারাদেশ / বিলাসবহুল চাইনিজ রেস্টুরেন্টে দেহব্যবসা : ৯ জনের কারাদণ্ড
বিলাসবহুল চাইনিজ রেস্টুরেন্টে দেহব্যবসা : ৯ জনের কারাদণ্ড

বিলাসবহুল চাইনিজ রেস্টুরেন্টে দেহব্যবসা : ৯ জনের কারাদণ্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধি | আপডেট: ১০:৫৬ পিএম, ১৮ আগস্ট ২০১৫, মঙ্গলবার

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মালিবাগের বিলাসবহুল একটি চাইনিজ রেস্টুরেন্টে অসামাজিক কার্যকলাপের অভিযোগে উপজেলা খাদ্য কর্মকর্তাসহ ৯ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে থেকে বিকেল পর্যন্ত জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গাউছুল আজমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। পরে সিলগালা করে দেয়া হয় প্রতিষ্ঠানটি।

দণ্ডপ্রাপ্তরা হলেন হাবিবুর রহমান, ফারজানা, সুমন, নাফিজা, শফিকুল, হাওয়া বেগম, কামরুন্নাহার ঝর্ণা, রেস্টুরেন্টের সহকারী ম্যানেজার নোমান এবং সোনারগাঁও উপজেলা খাদ্য কর্মকর্তা সালাউদ্দিন।

restraurent-2

বন্দর উপজেলা সহকারী কমিশনার ভূমি নাহিদা বারিক জানান, উপজেলার ধামগড় ইউনিয়নের মালিবাগ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে এইচ এস ক্যাসল ফুড চাইনিজ রেস্টুরেন্টের অন্তরালে কক্ষ ভাড়া দিয়ে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের এডিসি (জেনারেল) গাউসুল আজমের নেতৃত্বে অভিযান চালানো হয়।

পরে বিকেলে সাংবাদিকদের উপস্থিতিতে আটককৃতদের বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদণ্ড প্রদান করা হয়। সোনারগাঁও উপজেলা খাদ্য কর্মকর্তা সালাউদ্দিনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার অঙ্গীকার করে জেলা খাদ্য কর্মকর্তা জাফর সাদেক জিম্মায় নিয়ে যায়।

নাহিদা বারিক আরো জানান, বন্দর উপজেলায় যেসব প্রতিষ্ঠানে অসামাজিক কার্যাকলাপ চলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

নারায়ণগঞ্জ এডিসি জেনারেল গাউসুল আজম বিষয়টি নিশ্চিত করে বলেন, চাইনিজ রেস্টুরেন্টের ম্যানেজার শহিদুল ইসলামের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হবে। আর প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়া হয়েছে।