Home / জবস / বিমানে যৌন কেলেঙ্কারি : নির্দোষ প্রমাণিত হলেন সাংবাদিক পেয়ার
বিমানে যৌন কেলেঙ্কারি : নির্দোষ প্রমাণিত হলেন সাংবাদিক পেয়ার

বিমানে যৌন কেলেঙ্কারি : নির্দোষ প্রমাণিত হলেন সাংবাদিক পেয়ার

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক :

সিডনিতে নির্দোষ প্রমাণিত হয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল ইন্ডিপেন্ডেন্ট টিভির স্পোর্টস রিপোর্টার রহমান পেয়ার। পেয়ারের ভাই হেলাল মোহাম্মদ গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল উঠেই খবরটা পেয়েছি আমরা। আজ ছিল আদালতে মামলার সাক্ষ্য প্রমাণ এবং প্রয়োজনীয় তথ্য-উপাত্ত তুলে ধরার শেষ দিন। কিন্তু বাদীপক্ষ তা হাজির করতে ব্যর্থ হওয়ায় আদালত রহমানকে মামলা থেকে অব্যাহতি দেন।

হেলাল মোহাম্মদ আরো বলেন, আদালতে যে ফরেনসিক রিপোর্ট জমা দেওয়া হয়েছিলো সেটিও রহমান পেয়ারের বিপক্ষে যায়নি। মূলত সেদিন থেকেই আমরা নিশ্চিত ছিলাম যে আমার ভাই নির্দোষ প্রমাণিত হবে।

অব্যাহতি পাওয়ার পর এখন পেয়ারের বাতিল হয়ে যাওয়া ভিসার জন্য তারা আবেদন করবেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, বিশ্বকাপ ক্রিকেটের নিউজ কাভার করতে অস্ট্রেলিয়ায় যাওয়ার পথে বিমানে এক নারীকে হয়রানি করার অভিযোগে ওঠে রহমান পেয়ারের বিরুদ্ধে। দক্ষিণ কোরিয়ার ওই নারীর অভিযোগে এয়ারপোর্ট পুলিশ গ্রেফতার করে বাংলাদেশের এই ক্রীড়া-সাংবাদিককে। এরপর থেকে সিডনির একটি ডিটেনশন সেন্টারে রয়েছেন তিনি।

আপডেট: ০১:২০ অপরাহ্ণ,  ১৬ জুন ২০১৫, মঙ্গলবার

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না