Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বিদেশ গিয়ে ২৭দিন পর লাশ হয়ে ফিরলো ফরিদগঞ্জের মিলন
বিদেশ

বিদেশ গিয়ে ২৭দিন পর লাশ হয়ে ফিরলো ফরিদগঞ্জের মিলন

ছাত্রত্ব জীবনের অবসান ঘটিয়ে পরিবারের প্রয়োজনে প্রবাসে পাড়ি জমানো ফরিদগঞ্জের মিলন ২৭ দিনের মাথায় বাড়ি ফিরলো লাশ হয়ে। পরিবারের স্বচ্ছলতা পিরিয়ে আনার প্রবল ইচ্ছা নিয়ে প্রবাসে পাড়ি দিলেও সে ইচ্ছা আর স্বপ্ন শুধু স্বপ্নই রয়ে গেলো মিলন ও তার পরিবারের। মিলন ফরিদগঞ্জ পৌর এলাকার মিরপুর গ্রামের সাহাদাত তালুকদারের ছেলে।

১৬ আগস্ট বুধবার বেলা ৩টার দিকে মিলনের লাশ বহনকারী অ্যাম্ব্যুলেন্স যখন বাড়িতে পৌঁছে, তখন মা-বাবা, আত্মীয় স্বজন, সহপাঠী ও প্রতিবেশীদের আর্তনাদে পরিবেশ ভারি হয়ে উঠে। একই দিন বিকালে ৫ টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

মিলন বাবা শাহাদাত হোসেন তালুকদার জানান, তার দুই ছেলে এক মেয়ের মধ্যে মিলন সবার বড়। চলতি বছরের ২০ জুলাই মাসে সৌদি আরবে যায়। সেখানে তার চাচা শামছুদ্দিন তাকে ভিসার ব্যবস্থা করে দেয়। কিন্তু গত পহেলা আগস্ট সে ব্রেইন স্ট্রোক করে এবং ৩রা আগস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

মিলনের মা লাকি আক্তার চাঁদপুর টাইমসকে জানান, ঘটনার আগের দিন মিলন তাকে ফোন করলেও নেটওর্য়াক এর সমস্যার কারণে ঠিকমতো কথা বলতে পারেনি। পরদিন জানতে পারি সে বাথরুমে পড়ে গিয়ে ব্রেইন স্ট্রোক করে। পরে দুইদিন হাসপাতালে থাকার পর মৃত্যু বরণ করে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৬ আগস্ট ২০২৩