Home / উপজেলা সংবাদ / কচুয়া / বিএনপি সহিংসতার রাজনীতি করে: ড. সেলিম মাহমুদ
বিএনপি

বিএনপি সহিংসতার রাজনীতি করে: ড. সেলিম মাহমুদ

চাঁদপুরের কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ। তিনি শনিবার কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মিলনায়তনে বিএনপির দেশ বিরোধী অপতৎপরতা সম্পর্কে সাংবাদিকদের অবহিতকরণ লক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

এ সময় তিনি বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক ও সমাজের দর্পন। তাদের বস্তুনিষ্ঠ লেখনির মাধ্যমে সমাজের চিত্র দেশ ও জাতির সামনে ফুটে উঠে। আগামী প্রজন্মের কাছে বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধ ও উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপি নির্বাচনের রাজনীতি করে না, তারা সহিংসতার রাজনীতি করে। তাই সাংবাদিকদের সঠিক তথ্য দেশ ও জাতির কাছে তুলে ধরতে আহ্বান জানান।

তিনি আরো বলেন, বিএনপি সাধারন জনগন থেকে বিছিন্ন রাজনৈতিক দল যাদের সাথে জনগনের কোন সম্পর্ক নেই। বিএনপি’র প্রতিষ্ঠাতা মেজর জিয়া সেনাবাহিনীতে কর্মরত থেকে অবৈধ উপায়ে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করেছিলেন।

বিএনপি’র বিরুদ্ধে জগন্যতম মানবাধিকার লঙ্গন করার সুস্পষ্ট প্রমানাদী রয়েছে। তারা জননেত্রী শেখ হাসিনাসহ জাতীয় নেত্রীবৃন্দকে হত্যার উদ্দেশ্যে একুশে আগষ্ট গ্রেনেড হামলা করেছে। তাদের মুখে গনতন্ত্রের কথা মানায়না।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. আলমগীর তালুকদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুজন পোদ্দারের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: আইয়ুব আলী পাটওয়ারী, সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান এম. আকতার হোসাইন মজুমদার,কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন,প্রিয়তোষ পোদ্দার,রাকিবুল হাসান,মানিক ভৌমিক,সাবেক সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু,সহ-সভাপতি মো: মফিজুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা প্রমুখ। এসময় কচুয়া প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৯ জুলাই ২০২৩