Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / বিএনপি জোর-জবরদস্তি করে ক্ষমতায় যেতে পারবে না : মায়া চৌধুরী
বিএনপি

বিএনপি জোর-জবরদস্তি করে ক্ষমতায় যেতে পারবে না : মায়া চৌধুরী

বিএনপিকে উদ্দেশ্য করে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, ‘নির্বাচনে যদি অংশগ্রহণ না করেন, তবে ভোটে জয় লাভ না করে ক্ষমতায় যাবেন কিভাবে? ক্ষমতায় যাওয়ার একমাত্র রাস্তা হচ্ছে নির্বাচনে জয় লাভ করা। জোর-জবরদস্তিতে ক্ষমতায় যাবেন, এটা আপনারা আর কোনদিন চিন্তা কইরেন না। কারণ এখন আর ১ কোটি ২০ লাখ ভুয়া ভোটার নাই।’

শুক্রবার (৫ মে) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা শিল্পকলা একাডেমির মাঠে গজরা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা কে কি অবস্থায় আছে তার খোঁজ খবর নেওয়ার জন্য বিভিন্ন ইউনিয়নে যাচ্ছি। সারাদেশে জাতীয় নির্বাচনের আমেজ শুরু হয়েছে। বিভিন্ন রাজনৈতিক দল নির্বাচনের প্রস্তÍুতি নিচ্ছে আর একটা দল আগুন সন্ত্রাস, জালাও পোড়াও করে ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচন কে বাধাগ্রস্তÍ করতে অপচেষ্টা শুরু করেছে। হামলা মামলা করে দুর্দিনের কর্মীদের তছনছ করে ফেলছে। দলের নেতাকর্মীদের হয়রানি নৌকা প্রতীক চাইবেন আর এমপি মন্ত্রী হওয়ার চেষ্টা করবেন তা আওয়ামী লীগের নেতাকর্মীরা মেনে নিবে না। জোর-জবরদস্তিতে ক্ষমতায় যেতে পারবে না বিএনপি।

মায়া চৌধুরী আরোও বলেন, আওয়ামী লীগের একটা কর্মী জীবিত থাকা পযন্ত নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র সফল হবে না ইনশাআল্লাহ। শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ, বাংলার জনগণ নিরাপদ। তাই আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনা কে নির্বাচিত করুন।

কর্মী সভায় স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক ও জরা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জি।

গতকাল বিকেলে উপজেলার গজরা বাজারের উপজেলা শিল্পকলা একাডেমির মাঠে গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সানাউল্লাহ মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান সরকার ও যুবলীগ নেতা আরিফ হোসেন জুয়েলের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ উল্লাহ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াসুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য রাধেশ্যাম সাহা, মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মঈনউদ্দীন বেপারী মিলন, মতলব ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক তোফাজ্জল হোসেন প্রধান, আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম দেওয়ান, আবুল হোসেন প্রধান, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর মাষ্টার, মতলব উত্তর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সুমন দর্জি, গজরা ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন টিটু মুন্সি, গজরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম জয় প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সদস্য আল মাহমুদ টিটু মোল্লা, এডভোকেট সেলিম মিয়া, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, ছেংগারচর পৌর আওয়ামী লীগের নেতা সাবক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান, সাবেক যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, উপজেলা যুবলীগ নেতা কামরুল ইসলাম মামুন,এসএম নোমান দেওয়ান, জেলা ছাত্রলীগের সহ সভাপতি এস এম সেলিম রেজা, ফকরুল ইসলাম রনি, মেহেদী হাসান কাজল, প্রমূখ।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ৬ মে ২০২৩