Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বালিয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ : ধর্ষক আটক
বালিয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ : ধর্ষক আটক

বালিয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ : ধর্ষক আটক

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বালিয়া গ্রামে (১৪) বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক ইমন হোসেন ওরফে শুক্কুর মালকে (৩৫) আটক করেছে চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (১ জানুয়ারি) দুপুরে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোতাহের হোসেন তাকে আটক করেন।
আটককৃত শুক্কুর মাল বালিয়া গ্রামের জাবেদ আলী মালের ছেলে।

অভিযোগ পত্রে জানাযায়, গত ২৩ ডিসেম্বর একই গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী (১৪) বছর বয়সী এক কিশোরীকে তার মাতা সংসারের প্রয়োজনীয় জিনিস আনতে বাড়ির সামনে থাকা দোকানে পাঠালে আসামী শুক্কুর মাল তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে মুখে চাপ দিয়ে ফয়সাল মিয়ার মুরগীর ফার্মে নিয়া জোর পূর্বক ধর্ষণ করে।

ওই কিশোরী বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় এর আগেও শুক্কুর মাল তার সরলতার সুযোগ নিয়ে বেশ ক’বার ধর্ষণ করার অভিযোগ রয়েছে। তারই প্রেক্ষিতে গত ২৮ ডিসেম্বর ইমন হোসেন ওরফে শুক্কুর মালকে ধর্ষকের আসামী করে এবং তার সহযোগী ফয়সাল মুন্সিকে আসামী করে পুলিশ সুপার বরাবর অভিযোগ প্রদান করে কিশোরীর মাতা।

অভিযোগের ভিত্তিতে সোমবার ( ১ জানুয়ারি) শুক্কুর মাল ও তার সহযোগী ফয়সাল মুন্সিকে পুলিশ সুপার কার্যালয়ে ডেকে তাকে আটক করা হয়।

এদিকে বালিয়া গ্রাম বাসির অভিযোগ পুলিশ ধর্ষক শুক্কুর মালকে আটক রাখলেও কোন অদৃশ্য কারণে তার সহযোগী ফয়সাল মুন্সিকে ছেড়ে দেয়া হয়।

এ ব্যাপারে গোয়েন্দা পুলিশের এস আই মোতাহের হোসেন জানান, কিশোরীর পরিবার যাকে আসামী করে অভিযোগ করেছেন তাকে আটক করা হয়েছে। ফয়সাল মুন্সিকে আসামী না করার কারণে তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হয়েছে।
আসামী শুক্কুর মালের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

প্রতিবেদক :কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৪৪ পিএম, ০১ জানুয়ারি ২০১৮, সোমবার
এইউ