Home / চাঁদপুর / সেনগাঁও বালিকা উবির বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ
সেনগাঁও বালিকা উবির বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

সেনগাঁও বালিকা উবির বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলা সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিদ্যালয় মিলনায়তন অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে আমাদের গ্রাম ও শহর পর্যায়ে তথ্য প্রযুক্তি এগিয়ে যাচ্ছে। ২০১৮ সালের মধ্যে সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের উন্নয়নের জন্যে যা যা করার দরকার সব কাজ জেলা পরিষদের পক্ষ থেকে করা হবে। এতে করে কমলমতি শিক্ষার্থীদের লেখাপড়ার মান বৃদ্ধি পাবে।

তিনি আরো বলেন, বর্তমান শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা তাদের সর্বোচ্চ শ্রেষ্ঠ শিক্ষা শিক্ষার্থীদের দিয়ে থাকেন। আমরা আমাদের সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে মানবসেবায় সমাজকে এগিয়ে নিয়ে যাবো।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন পাটওয়ারী সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আ. হান্নানের পরিচালনায় অতিথি হিসাবে বক্তব্যে রাখেন জেলা পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য মো. নুরুল ইসলাম পাটওয়ারী, লেডী দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াছ মিয়া, ঢাকাস্থ সেনগাঁও সমাজকল্যাণ সংঘের আহ্বায়ক মো. জাকির হোসেন জাহাঙ্গীর তালুকদার, আওয়ামী লীগ নেতা ওলিউল্লা বেপারী।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আ. আজিজ।

অভিভাবকদের পক্ষে বক্তব্যে রাখেন সেনগাঁও তরুন সংঘের সাধারণ সম্পাদক মো. মামুন পাটওয়ারী, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ৮ম শ্রেণীর ছাত্রী সানজিদা আক্তার।

প্রতিবেদক : বিএম ইসমাইল, হাইমচর
: আপডেট, বাংলাদেশ ৯ : ৩৫ পিএম, ২৬ অক্টোবর, ২০১৭ বৃহস্পতিবার
এইউ

Leave a Reply