Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগাদী গনি উবির বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ
বাগাদী গনি উবির বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

বাগাদী গনি উবির বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

কবির হোসেন মিজি ॥ চাঁদপুর সদর উপজেলা বাগাদী গনি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ বুধবার (০৩ মে) সকালে বিদ্যালয় প্রঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী ।

তিনি বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে ত্রিশ লাখ মানুষের রক্তের বিনিময়ে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলার মানুষ যুদ্ধে ঝাপিয়ে পড়ে। তাদের স্বপ্ন ছিল একটি সুখী-সমৃদ্ধ দেশের। কিন্তু আজো তা আমরা পাইনি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে।

জেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন, একটি জাতিকে সমৃদ্ধশালী হিসেবে গড়ে তুলতে হলে শিক্ষার উন্নয়ন করতে হবে। শতভাগ শিক্ষিত জাতি গড়ে তুলতে সরকার দেশের জন্য কাজ করে যাচ্ছে। তিনি ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, দেশের একটি অন্যতম প্রধান সমস্যা হলো মাদক ও জঙ্গিবাদ। শিক্ষকরা সবসময় এ ব্যাপারে লক্ষ রাখবেন। কোন শিক্ষার্থী যেন মাদকাসক্ত না হয়ে পড়ে তার জন্যে লক্ষ রাখবেন। মনে রাখবেন এই শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যত। তাদেরকে দেশ প্রেমে উদ্বুদ্ধ করে তুলবেন। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও চালিয়ে যেতে হবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শিক্ষানুরাগী দেলোয়ার হোসেন গাজীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সালাউদ্দিন ভূইয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লাল।

শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম কামরুল ইসলাম।

এসময় অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সামসুদ্দিন ফারুক, জাহাঙ্গীর হোসেন খান, জাকির হোসেন হিরু।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ০৭ : ৩৫ পিএম, ৩ মে ২০১৭, বুধবার
এইউ

Leave a Reply