Home / সারাদেশ / বাবার তৈরি বোমায় হাত উড়ে গেল মেয়ের হাত

বাবার তৈরি বোমায় হাত উড়ে গেল মেয়ের হাত

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মারুফদাহ গ্রামে বাবা বোমা তৈরির সময় তা বিস্ফোরিত হয়ে মেয়ের হাত উড়ে গেছে। আহত মেয়ে একাকে (১৫) নিয়ে সন্ত্রাসী বাবা আসলাম উদ্দিন ওরফে টেংরা বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন। মঙ্গলবার বিকেল ৫টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

প্রতিবেশিরা জানিয়েছেন, মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে যশোরের কোনো একটি প্রাইভেট ক্লিনিকে গোপনে চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে সন্ধ্যায় জীবননগর জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ন কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং বিস্ফোরিত বোমার আলামত সংগ্রহ করেছেন।

এলাকাবাসী জানায়, বিকালে উপজেলার হাসাদাহ ইউনিয়নের মারুফদাহ গ্রামের তালিকাভুক্ত সন্ত্রাসী ও নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন জনযুদ্ধের সাবেক সদস্য আসলাম উদ্দিন ওরফে টেংরা তার নিজ ঘরে বসে বোমা তৈরি করছিল।

এ সময় ঘরে অবস্থান করছিল তার মেয়ে রায়পুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী একা। বোমা তৈরির সময় বিকট শব্দে একটি বোমা বিস্ফোরিত হলে মেয়ে একার একটি হাত উড়ে যায়।

টেংরা দ্রুত রক্তাক্ত অবস্থায় মেয়ে একাসহ স্ত্রী ও পরিবারের অন্য সদস্যদের নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। তবে কোথায় নিয়ে একাকে চিকিৎসা দেয়া হচ্ছে তা পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ন কবির জানান, আসলাম উদ্দিন ওরফে টেংরা একজন চি‎হ্নিত সন্ত্রাসী। বোমা তৈরি করার সময় তার মেয়ের একটি হাত উড়ে গেছে।

তিনি আরও বলেন, এ ঘটনার পর তারা বাড়ি ছেড়ে সবাই পালিয়েছে। তাদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

 

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক ||   আপডেট: ০৯:০৪ পিএম, ০৬ অক্টোবর ২০১৫, মঙ্গলবার

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫