Home / সারাদেশ / বাগেরহাটে কোরআন নিয়ে আপত্তিকর মন্তব্য : গ্রেপ্তার ২
বাগেরহাটে কোরআন নিয়ে আপত্তিকর মন্তব্য : গ্রেপ্তার ২

বাগেরহাটে কোরআন নিয়ে আপত্তিকর মন্তব্য : গ্রেপ্তার ২

বাগেরহাটের মোরেলগঞ্জে মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থ কোরআন শরীফ নিয়ে ফেইসবুকে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

শুক্রবার রাতে মোরেলগঞ্জ উপজেলা সদর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার বাগেরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদেরকে হাজির করা হলে আদালতের বিচারক অভিযুক্ত দুজনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেপ্তারকৃত দুই যুবক হচ্ছেন- বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার কলেজ রোডের আদর্শ পাড়ার আব্দুল মান্নান সিকদারের ছেলে মাঞ্জুরুল সিকদার ওরফে পলাশ (৩০) ও পাশ্ববর্তী সেরেস্তাদার এলাকার স্বপন কুমার পোদ্দারের ছেলে চপল কুমার পোদ্দার (২৭)।

এ ব্যাপারে মোরেলগঞ্জ থানার ওসি মো. রাশেদুল আলম জানান, গ্রেপ্তারকৃত মঞ্জুরুল ও চপল পরস্পর বন্ধু। তারা পবিত্র ধর্মগ্রন্থ কোরআন শরীফের আয়াত সম্পর্ক ফেইসবুকে আপত্তিকর মন্তব্য করে। পরে তা ফটোকপি করে স্থানীয়দের মাধ্যমে বিতরণ করে। খবর পেয়ে পুলিশ শুক্রবার রাতে উপজেলা সদর থেকে তাদের গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) মো. তরিকুল ইসলাম বাদী হয়ে ওই দুই যুবকের বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে থানায় একটি মামলা দায়ের করে। শনিবার তাদেরকে বাগেরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। আদালতের বিচারক তাদেরকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিউজ ডেস্ক || আপডেট: ০৯:৪৬ পিএম,২৯ নভেম্বর ২০১৫, রোববার

এমআরআর