Home / চাঁদপুর / বাগাদীতে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা
বাগাদীতে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

বাগাদীতে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে ছোবহানপুর গ্রামে রাসেল পাটওয়ারী (২৫) নামে যুবককে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দিনগত রাত ১০টায় ছোবহানপুর গ্রাম সংলগ্ন চাঁদপুর-রায়পুর সড়কের রাস্তার মাথায় এ ঘটনা ঘটে। বর্তমানে রাসেল চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত রাসেল ওই গ্রামের পাটওয়ারী বাড়ীর শোরাব পাটওয়ারীর ছেলে। সে ঢাকা মিরপুর শেওড়া পাড়া বার্দাস ফার্নিসারের কর্মচারী।

রাসেলের ফুফা পাশ^বর্তী বালিথুবা ইউনিয়নের মেম্বার (ইউপি সদস্য) সেলিম খান বলেন, রাসেল স্থানীয় মাদক বিরোধী প্রতিরোধ কমিটির সদস্য। এলাকায় বিভিন্ন সময় মাদক বিক্রিতে বাঁধা ও মাদক বিরোধী সভায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করেছে। এ নিয়ে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র তাকে টার্গেট করে মারার চেষ্টা করে। ঈদের ছুটি শেষে ঘটনার সময় বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। ঘটনাস্থলে এসে চাঁদপুর নৌ-টার্মিনালে যাওয়ার জন্য সিএনজি চালিত অটোরিকশায় উঠলে পূর্ব থেকে উৎপেতে থাকা মাদক ব্যবসায়ীরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে। আহত অবস্থায় রাত সোয়া ১১টায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বাগাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক জাকির হোসেন হিরু বলেন, ঘটনার খবর পেয়ে মডেল থানা পুলিশকে জানানো হয়। পুলিশ এসে ঘটনার সাথে জড়িত ছোবহানপুর গ্রামের চুন্ন মিয়ার ছেলে মো. রিয়াদ হোসেন (১৯) কে আটক করে থানায় নিয়ে যায়। ঘটনার সাথে জড়িত মিরাজ (২৪), মুশু (২৮) ও মো. কাউছার (২০), জুয়েল বেপারী (২০), মো. শাকিল (২২)সহ আরো কয়েকজন পুলিশের টের পেয়ে পালিয়ে যায়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফারুক রায়হান জানান, আহত যুবকের মাথায় ৫ স্থানে দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে কেটে গেছে এবং মারাত্মাক জখম হয়েছে। সেলাই করে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন বরেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রিয়াদ হোসেনকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে জড়িত বাকীদেরকে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ৪: ০০ পিএম, ০৮ সেপ্টেম্বর, ২০১৭ শুক্রবার
ডিএইচ

Leave a Reply