Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগাদীতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ
বাগাদীতে বিভিন্ন

বাগাদীতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ

চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়নে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ করা হয়েছে। ৭ এপ্রিল বুধবার সকালে বাগাদী ইউনিয়ন পরিষদে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,চাঁদপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

এ সময় তিনি বলেন,আমাদের অনেক শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে যেখানে শিক্ষার্থীদের বহু সমস্যা রয়েছে বিশেষ করে ছাত্রীদের। আমরা এসব সমস্যা গুলি চিহ্নিত করে তা সমাধানের লক্ষ্যে কাজ করতে পারি। যাতে করে একজন শিক্ষার্থী পড়াশোনা করতে এসে কোন সমস্যায় পড়তে না হয়। আপনারা জানেন সরকার শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি অবকাঠামোগত যেসব সমস্যা রয়েছে তা সমাধানের লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, চিকিৎসাসেবায় কমিউনিটি ক্লিনিক বিশেষ ভুমিকা রেখে যাচ্ছে। তাই কমিউনিটি ক্লিনিকের উন্নয়নেও আমাদের কাজ করতে হবে। এভাবে আমরা সবাই মিলে একসাথে কাজ করলে। এদেশ একদিন সুখী-সমৃদ্ধ সোনার বাংলা পরিণত হবে।

বাগাদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লালের সভাপতিত্বে ও ইউপি সচিব মহিবুল আহসানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর এলজিএসপি-৩ এর ডিএফ রিয়াজ উদ্দিন , চাঁদপুর ইএলজি এর ডিএফ নুর উদ্দিন মামুন । এ সময় বাগাদী ইউপি সদস্যরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিন এ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ‌৪০ জোরা হাই ও লো ব্যাঞ্চ সরবরাহ করা হয়েছে। ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রে ৩ টি সিলিং ফ্যান ও ফার্নিচার সরবরাহ এবং ৪ টি কমিউনিটি ক্লিনিকে ২ টি করে সিলিং ফ্যান সরবরাহ করা হয়েছে।

প্রতিবেদক:কবির হোসেন মিজি,৭ এপ্রিল ২০২১