Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমন্বয় আন্দোলনের মতবিনিময়
হাজীগঞ্জে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমন্বয় আন্দোলনের মতবিনিময়

হাজীগঞ্জে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমন্বয় আন্দোলনের মতবিনিময়

‘মাদ্রাসা শিক্ষার স্বতন্ত্র বৈশিষ্ট, শিক্ষকদের পেশাগতমান ও দক্ষতা নিশ্চতকরণে’ বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমন্বয় আন্দোলন চাঁদপুর হাজীগঞ্জ উপজেলার কমিটি গঠন ও মতবিনিময় সভা বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে হাজীগঞ্জ আলিয়া মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমন্বয় আন্দোলনের কেন্দ্রিয় আহবায়ক পীরজাদা মাওলানা মো. মাহফুজ উল্যাহ খান ইউসুফী।

বাকিলা মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আহসান উল্যা মজুমদারের সভাপতিত্বে ও মাওলানা সফিকুর রহমানের পরিচালনায় আরো বক্তব্যে রাখেন, চাঁদপুর সদর উপজেলা আহবায়ক মাওলান. আ ন ম ফখরুল ইসলাম মাসুম, সদস্য মাওলানা মো. মহিউদ্দিন জাফরী, মাও. মো. জিল্লুর রহমান, মাও. হারুনুর রশিদ, হেদায়েত উল্যাহ, নাছির উদ্দিন, মো. মাইনুদ্দিন, মনিরুজ্জামান, মো আবুল হাসনাত প্রমুখ।

শেষে সবার মতামতের ভিত্তিতে মাওলানা, জিল্লুর রহমানকে আহবায়ক ও মাওলানা হেদায়েত উল্যাকে সদস্য সচিব করে হাজীগঞ্জ উপজেলায় ৬ সদস্য আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমন্বয় আন্দোলনের কেন্দ্রিয় আহবায়ক পীরজাদা মাওলানা মো. মাহফুজ উল্যা খান ইউসুফীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১০ : ০০ এএম, ২৩ নভেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
এইউ

Leave a Reply