Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ৫
Hamla-news
প্রতীকী ছবি

কচুয়ায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ৫

চাঁদপুর কচুয়ায় পরিকল্পিতভাবে বাড়ী-ঘরে হামলা,ভাংচুর ও গৃহকর্তাসহ অন্তত ৫ জনকে মারধর করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নের আকানিয়া নাসিরপুর গ্রামের নীরিহ মো. আমিনুল ইসলাম ব্যাপারীর বাড়ীতে এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটায় স্থানীয় একটি সন্ত্রাসী দল।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য ও গুরুতর হামলার শিকার মো. শামীম মিয়া বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে কচুয়া থানার ইপ-পরিদর্শক (এসআই) মো. আবু হানিফ ঘটনাস্থল পরির্দশন করছেন।

থানায় অভিযোগ ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানাগেছে, ঘটনার দিন সন্ধ্যায় একই উপজেলার পাশ্ববর্তী চাপাতলি শাকিল, জাহিদ ও কহলথুরি গ্রামের রতনসহ ১৫/২০ জন অজ্ঞাত যুবক আকানিয়া নাসিরপুর গ্রামের আমিনুল ইসলাম ব্যাপারীর ছেলে হেহেদী হাসানকে তাদের বাড়ীর সামনে তুচ্ছ ঘটনায় মারধর করে।

এতে খবর পেয়ে তার বড় ভাই মো. শামীম মিয়া এসে হামলাকারীদের বুঝিয়ে তার ভাইকে বাড়ীতে নিয়ে আসেন।

পরবর্তীতে পুনরায় তাদের বাড়িতে এসে আবারো মেহেদী হাসানকে মারধরের চেষ্টা করে। এতে শামীম, মেহেদী হোসেন সহ তার বাবা আমিনুল ইসলাম মা খোদেজা বেগম, ভাই সাজ্জাদ হোসেন বাধা দিলে তাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

এ সময় হামলাকারী আমিনুল ইসলাম ব্যাপারীর বাড়ী-ঘরে ব্যাপক ভাংচুর ও নগদ টাকা-স্বর্ন গহনা নিয়ে যায় এবং এতে প্রায় ৬ লক্ষ টাকার ক্ষতিসাধন হবে বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবী করছেন।

পরে আহতদের ডাক-চিৎকারে স্থানীয়রা ছুঁটে এসে তাদের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্যে ভর্তি করেন। আহদের মধ্যে গৃহকর্তা মো. আমিনুল ইসলাম ব্যাপারী, খোদেজা বেগম, শামীম এর অবস্থা খুবই আশংখাজনক। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসীন রয়েছে বলে তাদের পরিবার জানিয়েছেন। তবে কি কারনে, কেন ?

এ হামলা করা হয়েছে কিছু বলতে পারেনি ক্ষতিগ্রস্থ পরিবার। তারা বলছে হামলাকারীদের সাথে আমাদের কোন পূর্ব বিরোধ নেই। তবে নিজ এলাকার কেউ ক্ষতিসাধনের লক্ষে শত্রুতা করে এ ঘটনা করতে পারে বলে তারা ধারনা করছেন।

স্টাফ করেসপন্ডেট
২২ এপ্রিল ২০১৯