চাঁদপুর সদর

বহরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নের বহরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান বুধবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার ও বহরিয়া ক্লাষ্টার মোঃ মনিরুজ্জামান খান। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব হারুন আল-রশিদের সভাপতিত্বেঅনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক সুকুমার মজুমদার।

অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংবাদকর্মী মোঃ মিজানুর রহমান। উপস্থিত ছিলেন অভিভাবক কমিটির সভাপতি আঃ লতিফ বেপারী, বিশিষ্ট আলেম মাওঃ আবুল কাশেম আব্দুল বাকি, স্কুল পরিচালনা কমিটির সদস্য আঃ রশিদ গাজী, জাহানারা বেগম, রশিদ বন্দুকসী, প্রাক্তন শিক্ষক আঃ সুবহান, সাবেক মেম্বার আঃ গফুর ভুইয়া। সহকারি শিক্ষক মোঃ আনিসুর রহমানের পরিচালনায় ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারি শিক্ষক আবু নাসের মোঃ পারভেজ, নেপাল চন্দ্র রায়, সাফিয়া খাতুন, ফাতেমা সুলতানা, ফারজানা রহমান রুম্পা, শর্মা বিনতে মাহফুজ, জাকিয়া খাতুন ও কাজল রেখা। ২৫টি ইভেন্টে ৩ থেকে সাড়ে ৩শ’ ছাত্র ছাত্রী এবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়। এবারের অনুষ্ঠানে উল্লেখযোগ্য দিক ছিল বিদ্যালয় থেকে জিপিএ ৫ প্রাপ্ত ২ জন শিক্ষার্থীকে স্কুল সভাপতি বৃত্তি প্রদান করে।

সহকারি উপজেলা শিক্ষা অফিসার তাঁর বক্তব্যে বলেন লেখাপড়া শিশুদের জ্ঞানী করে তোলে আর খেলাধুলা শরীর স্বাস্থ্য ভালো রাখে। তিনি ছেলে মেয়েদের মানসম্মত লেখাপড়ার প্রতি নজর রাখার জন্য অভিভাবকদের এবং শিক্ষকদের আরোও যতœবান হবার আহ্বান জানান। সভাপতির বক্তব্যে স্কুল পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব হারুন আল-রশিদ বলেন, কোন কিছু পাওয়ার জন্য নয়, দেয়ার মানসিকতা নিয়ে বহরিয়ার ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনার দায়িত্ব পালন করছি। ছেলে মেয়েদের লেখাপড়া ও খেলাধুলায় উন্নতির জন্য আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

বহরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করছেন স্কুল সভাপতি আলহাজ্ব হারুন আল-রশিদ।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

: আপডেট ০৪:০০ এএম, ১১ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ

Share