Home / বিনোদন / বলিউড অভিনেত্রী রুকসার খানের রহস্যময় মৃত্যু নিয়ে তোলপাড়
বলিউড অভিনেত্রী রুকসার খানের রহস্যময় মৃত্যু নিয়ে তোলপাড়

বলিউড অভিনেত্রী রুকসার খানের রহস্যময় মৃত্যু নিয়ে তোলপাড়

মাত্র ২১ বছর বয়সেই বৃহস্পতিবার মারা গেলেন বলিউড তারকা রুকসার খান। বলিউডের একাধিক ছবিতে তিনি পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। তবে এ অভিনেত্রীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

পুলিশের ধারণা, অতিমাত্রায় মাদক সেবনের কারণে রুকসার খানের মৃত্যু হয়েছে। তবে পুলিশের এমন দাবির সঙ্গে একমত নয় নিহতের পরিবার। তারা মনে করছেন, এর সঙ্গে অন্য কেউ জড়িত রয়েছে।

পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে, রুকসার খান মাদকাসক্ত ছিলেন না, বরং তাকে খুন করা হয়েছে।

নিহতের চাচা নূর সিদ্দিকী বলেন, ‘আমরা পুলিশের বক্তব্য বিশ্বাস করি না। সে মাদকাসক্ত ছিল- এটা আমাদের কাছে বিশ্বাসযোগ্য নয়। এ ধরনের জোরালো আশঙ্কা রয়েছে যে, ছেলেরা তাকে মাদক গ্রহণে বাধ্য করেছে এবং ধর্ষণের উদ্দেশ্যেই তাকে হোটেলে ডাকা হয়েছিল।’

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, মৃত্যুর আগে ঘনিষ্ঠ তিন বন্ধুর সঙ্গে পার্টিতে অংশ নেন রুকসার খান। এই তিন বন্ধু হচ্ছেন পায়েল, সামির ও তাওহিদ। পরদিন রুকসারকে ফোনে না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন তার বন্ধুরা। এরপর তাকে বাসায় অচেতন অবস্থায় পাওয়া যায়।

একজন পুলিশ কর্মকর্তা বলেন, তাওহিদ তাকে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় তিনি বিষয়টি পুলিশ কন্ট্রোল রুমকে অবহিত করেন। অ্যাম্বুলেন্সের জন্য ফোন করেন ১০৮ নাম্বারে। পুলিশ ও চিকিৎসকরা ঘটনাস্থলে গিয়ে দেখতে পান রুকসার খান মারা গেছেন। পরে পোস্ট মর্টেমের জন্য তার মৃতদেহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ জানিয়েছে, অতিমাত্রায় মাদক গ্রহণের কারণে তার মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। নিহতের বন্ধুদেরও বক্তব্য নেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে পাওয়া বিভিন্ন আলামত পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

নিউজ ডেস্ক || আপডেট: ০৯:১৭ অপরাহ্ন, ১২ ফেব্রুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর