Home / উপজেলা সংবাদ / বলাখাল চন্দ্রবান বালিকা উবি‘র অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন
বলাখাল চন্দ্রবান বালিকা উবি‘র অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

বলাখাল চন্দ্রবান বালিকা উবি‘র অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

হাজীগঞ্জের বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়েছে। গত শনিবার সকাল ৯ থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যালয়ের বিভিন্ন শ্রেনী কক্ষে স্থাপিত বিভিন্ন বুথে অভিভাবকগন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ নির্বাচনে ৮ জন সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করেছেন। এর ৪ জনকে নির্বাচিত করা হয়।

২ বছরের জন্য নির্বাচিত অভিভাবক প্রতিনিধিদের মধ্যে ৩শ ৪৮ ভোট পেয়ে প্রথম হন রাধা কান্ত দাস রাজু, ৩শ ১৭ ভোট পেয়ে ২য় হন শাহাদাত আমির, ২শ ৮৫ ভোট পেয়ে ৩য় হন বিল্লাল হোসেন এবং ২শ ৩৩ ভোট পেয়ে ৪র্থ হন মিজানুর রহমান। বাকী ৪ জনের মধ্যে ২শ ৩১ ভোট পান মজিবুর রহমান, ২শ ২৬ ভোট পান সরোয়ার হোসেন, ২শ ১২ ভোট পান দেলোয়ার হোসেন ও ১শ ৩১ ভোট পান খলিলুর রহমান।

প্রিসাইডিং কর্মকর্তার সূত্রে জানা যায় এই নির্বাচনে ৯শ ২১ ভোটারের মধ্যে ৬শ ৪১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে মোট বৈধ ভোটের সংখ্যা ৬শ ২১ আর বাতিলকৃত ভোটের সংখ্যা ২০। নির্বাচনে রিটানিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম ও প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ আলী রেজা আশরাফী।

মাজহারুল ইসলাম অনিক [/author]

 

||আপডেট: ১০:১৪  অপরাহ্ন, ০২ এপ্রিল ২০১৬, শনিবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply