Home / সারাদেশ / বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে প্রধানমন্ত্রী জন্মদিন পালন ও আলোচনা সভা

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে প্রধানমন্ত্রী জন্মদিন পালন ও আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান বর্ণাঢ্য র‍্যালি ও কেক কাটা হয়। বঙ্গমাতা কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের আয়োজনে শনিবার বিকালে ঢাকা আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে এ অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রধান উপদেষ্টা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. শামসুল হক টুকু এমপি।
বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট কথা সাহিত্যিক শেখ শাহ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। সম্মনিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ শিশু হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে সার্বিক সহযোগিত ও পরিচালনা করেন, বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক অনুপ কুমার বড়ুয়া ও সাংগঠনিক সম্পাদক কচুয়ার কৃতি সন্তান নাছির উদ্দিন প্রধান। এসময় বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটি, বিভিন্ন জেলা কমিটির দায়িত্বপ্রাপ্ত সদস্যবৃন্দ ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,৩০ সেপ্টেম্বর ২০২৩