Home / উপজেলা সংবাদ / বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনাকারীদের বিচারের আওতায় আনতে হবে: সেলিম মাহমুদ
বঙ্গবন্ধু

বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনাকারীদের বিচারের আওতায় আনতে হবে: সেলিম মাহমুদ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ড. সেলিম মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনাকারীদের চিহ্নিত করে করে বিচারের আওতায় আনতে হবে।

বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার হলেও এদেশের যারা হত্যার পরিকল্পনা করেছিল, তাদের বিচার হয়নি। কয়েকজন খুনি এখনো বিদেশে পালিয়ে রয়েছে। এখানেও ষড়যন্ত্র রয়েছে। তিনি আরো বলেন, ১৫ আগষ্ট শুধু এদেশের জন্যেই শোকের নয়, সারাবিশ্বের জন্যেও ১৫ আগষ্ট শোকের দিন। কারণ এদিনেই বঙ্গবন্ধু ও তাঁর পরিবার দুষ্কৃতকারীরা হত্যা করেছিলো।

তিনি সোমবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আহাদ গাজীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকারের পরিচালনায় এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার, মো. মনির হোসেন, আখতার হোসাইন, রেজাউল মাওলা হেলাল মুন্সী, সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, আওয়ামীলীগ নেতা কবির হোসেন মজুমদার, ওমর ফারুক, সোহরাব হোসেন সুমন, এনামুল হক শামীম, যুবলীগ নেতা মাসুদুর রহমান বাবুল, ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলাম শামীমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৪ আগস্ট ২০২৩