Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বঙ্গবন্ধু গোল্ডকাপে চট্টগ্রাম বিভাগীয় রানার্সআপ চাঁদপুর সদর
Runners-up

বঙ্গবন্ধু গোল্ডকাপে চট্টগ্রাম বিভাগীয় রানার্সআপ চাঁদপুর সদর

বঙ্গবন্ধু গোল্ডকাপে চট্টগ্রাম বিভাগীয় রানার আপ দল চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নে কুমুরুয়া সূর্য রায়নন্দী সপ্রাবির কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা জানানো হয়েছে।

১ মার্চ রোববার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এ আয়োজনে তাদের ফুলেল মালা পরিয়ে সংবর্ধনা জনানো হয়। একই সাথ তাদের উৎসাহদানে নগদ অর্থ পুরস্কার দেয়া হয়।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.সাহাব উদ্দিন।

তিনি বলেন, ‘ শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধূলাও ভালো করতে হবে। খেলাধুলা শিশুর শরীর ও মনকে ভালো রাখে। বর্তমান সরকার শিক্ষার্থীদের লেখাপড়াে পাশাপাশি খেলাধুলার প্রতি যথেষ্ঠ গুরুত্ব দিচ্ছে ।’

তিনি আরো বলেন, ‘ বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে কুমুরুয়া সূর্য রায় নন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় রানার অপ হয়েছে। এই অর্জন পুরো চাঁদপুরের। আমি তাদের অন্তরিকভাবে ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই। আজকে বিদ্যালয়ের পক্ষ থেকে তাদের অনুষ্ঠানিকভাবে সংবর্ধনা জনানো হয়েছে। এতে আমি নিজেও আনন্দিতবোধ করছি।’

তিনি আরো বলেন, ‘আমরা বিভাগীয় পর্যায়ে তোমাদের খেলা দেখেছি তোমারা অনেক ভালো খেলেছো। কিন্ত সেখানে জোর পূর্বক আমাদের উপর অনেক সিদ্ধান্ত চাপিয়ে দেওয়া হয়েছে। আশাকরি তোমরা তোমাদের মেধা ও অনুশীলনের মাধ্যমে আগামি দিনে অবশ্যই সেষ্টত্ব অর্জন করবে।’

ফরাক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নন মিয়াজির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগম,বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম মিজি,চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরহাদ আলম। অনুষ্ঠানে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক,শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : আশিক বিন রহিম , ১ মার্চ ২০২০