Home / চাঁদপুর / বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চাঁদপুরে শিক্ষক সমিতির মানববন্ধন
teacher-...

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চাঁদপুরে শিক্ষক সমিতির মানববন্ধন

চাঁদপুরে বাংলাদেশ শিক্ষক সমিতি জেলা শাখা কর্তৃক আয়োজিত ১৫ ডিসেম্বর বেলা সাড়ে ১০ টায় অঙ্গীকারের পাদদেশে কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের তীব্র প্রতিবাদে এক মানববন্ধন কর্মসূচি পালন করে ।

গণি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁদপুর জেলার সভাপতি মো.আব্বাস উদ্দিনের সভাপতিত্বে অঙ্গীকারের পাদদেশে প্রতিবাদে মানববন্ধন কর্মসূচিটি পালিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার সদস্য সচিব ও ডিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, চাঁদপুর প্রধান শিক্ষক ফোরামের আহ্বায়ক ও পুরান বাজার মধূসুদনের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস ও সদস্য সচিব হাইমচরের বাজাপ্তি রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মান্নান শিকদার,সদরের আহবায়ক ও প্রধান শিক্ষক মো. বিল্রাল হোসেন,সদরের সচিব ও জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.খোরশেদ আলম,বাগাদী গনি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ কামরুল হোসেন,আল-আমিন একাডেমির অধ্যক্ষ ড.কর্ণেল (অব) সাহাদাত হোসেন শিকদার ।

আরো বক্তব্য রাখেন ছাত্রী শাখার প্রধান শিক্ষিকা ইনচার্জ নাছরিন পারভীন,গণি আদর্শ উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক মো.ইসমাইল হোসেন ।

প্রতিবাদ সভায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে চাঁদপুর জেলার কমিটি বাংলাদেশ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ,চাঁদপুর পৌর কমিটির নেতৃবৃন্দ,সদর উপজেলা কমিটির নেতৃবৃন্দ ও প্রধান শিক্ষক ফোরাম এর নেতৃবৃন্দ ও শিক্ষক-শিক্ষিকাগণ মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁদপুর সদরের সদস্য সচিব ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.রেজাউল করিম।

এ ছাড়াও সভায় মাননীয় শিক্ষামন্ত্রী ডা.দিপু মনি এমপি ও তাঁর স্বামীর দ্রুত সুস্স্থ্যতার জন্যে দোয়া এবং মতলবের প্রধানশিক্ষক বোরহান উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ।

এদিকে চাঁদপুর জেলা কমিটির বাংলাদেশ শিক্ষক সমিতির ব্যানারে জেলার প্রতিটি স্কুলে কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের তীব্র প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করার আহবান জানানো হয়েছে ।

আবদুল গনি , ১৫ ডিসেম্বর ২০২০