Home / সারাদেশ / বইমেলায় পর্ণ তারকার নামে স্টল!
বইমেলায় পর্ণ তারকার নামে স্টল!

বইমেলায় পর্ণ তারকার নামে স্টল!

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বইমেলায় পর্ণ তারকার নাম ব্যবহার করে স্টলের ব্যানার টাঙানো ঘটনা ঘটেছে টাঙ্গাইলের কালিহাতীতে। এমন ঘটনার দায়ে তিনজন যুবককে আটক করেছে পুলিশে। এদিকে বই মেলার সেই স্টলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল।

বইমেলার দর্শক ও স্থানীয় সূত্রে জানা যায়, মেলার মেলার ৩৯ নম্বর স্টলে ‘জনি সিন্স মিয়া খলিফা’ নামে একটি ব্যানার টাঙানো হয়। পরে ঘটনাটি জানার পর স্টলটির তিন মালিককে গ্রেফতার করে পুলিশ।

পরে কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও একুশে বই মেলার উদযাপন কমিটির আহ্বায়ক মোছা. শাহীনা আক্তার জানান , কিভাবে পর্ণ তারকার নামে স্টল বরাদ্দ ও ব্যানার টাঙানো হয়েছে সেটা স্টল বরাদ্দ উপ-কমিটির কাছে তদন্ত পূর্বক প্রতিবেদন দিতে বলা হয়েছে।

ভাষা শহীদদের স্মরণে তিন দিনব্যাপী বইমেলার আয়োজন করেছে কালিহাতী উপজেলা সাধারণ পাঠাগার কমিটি। সহযোগিতায় রয়েছে উপজেলা পরিষদ ও প্রশাসন। গেলো সোমবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বই মেলার উদযাপন কমিটির আহ্বায়ক মোছা. শাহীনা আক্তারের সভাপতিত্বে মেলার উদ্বোধন করা হয়।

এদিকে এমন ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয় মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিকেরা। তারা জানান, একুশে বই মেলায় এমন ঘটনা খুবই দুঃখজনক ও নিন্দনীয়।
(সময় নিউজ)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৫৫ এ.এম ২১ ফেব্রুয়ারি২০১৮,বুধবার।
এএস.