ফরিদগঞ্জ প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার

দেশ ও মানুষের কল্যাণে কলম চলবে এ স্লোগানকে সামনে রেখে পথচলা ঐতিহ্যবাহী সংগঠন ‘ফরিদগঞ্জ প্রেসক্লাব’ এর ত্রি-বাষিক সাধারণ সভা শুক্রবার অনুষ্ঠিত হবে। প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলকে ঘিরে প্রেসক্লাবের বর্তমান কার্যনিবার্হী কমিটির সভাপতি মো. কামরুজ্জামান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ.ছোবহান লিটনের পরিচালনায় সাজানো হয়েছে নানা অনুষ্ঠান মালা।

দিনের শুরুতে অনুষ্ঠানের প্রথম অধিবেশনে যোগদিয়ে দেশের গুরুত্বপূর্ণ মন্ত্রনালয়ের সচিব, উর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা ও বরেণ্য সাংবাদিকরা অতিথিদের আসন অলঙ্কিত করবেন।

দেশ ও মানুষের স্বার্থে সংগঠনকে আরো গতিশীল করার লক্ষে রয়েছে আলোচনা সভা। বিকেলে ২য় অধিবেশনে সংগঠনের নির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে সংগঠনের সাবেক সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান ও বর্তমান কমিটির নির্বাহী সদস্য আবুহেনা মোস্তফা কামাল সভাপতি পদে এবং সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, বর্তমান নির্বাহী কমিটির সহসভাপতি আমান উল্যাহ আমান, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ফরহাদ, কোষাধ্যক্ষ জাকির হোসেন সৈকত সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

ফরিদগঞ্জ প্রতিনিধি, ১৫ জুন ২০২৩

Share