ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে স্বাধীনতার উল্লাস ক্রীড়া উৎসব অনুষ্ঠিত 

দেশ আমার দোষ আমার এ স্লোগান কে সামনে রেখে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে স্বাধীনতার উল্লাস ক্রীড়া উৎসব অনুষ্ঠিত হয়েছে।

২৬ মার্চ শুক্রবার সকালে ফরিদগঞ্জের ১৬ নং রুপসা ইউনিয়নের চর মান্দারী গ্রামের চর মান্দারী যুব সংঘের উদ্দেগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে স্বাধীনতার উল্লাস ক্রীড়া উৎসব অনুষ্ঠিত হয়।

মানুষ সমাজ তৈরী করে আর সে সমাজ মানুষকে নিয়ন্ত্রণ করে তাই আসুন আমরা এমন একটি সমাজ তৈরী করি, যে সমাজ আমাদেরকে সত্য ও সুন্দরের পক্ষে পরিচালিত করে।

এমন আয়োজনে আশেপাশের মানুষের মধ্যে আনন্দ আবহে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা জুড়ে।

আনন্দের ভিন্ন মাত্রা যোগকরতে হাজীর হন ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এমন বড় আয়োজনে তিনি অত্যান্ত আনন্দিত জাতীর পিতা বঙ্গবন্ধু এবং স্বাধীনতা একই সূত্রে গাথা।

তিনি আর বলেন এমন আয়োজনে এসে অনুষ্ঠানকে উপভোগ করেছেন। অনুষ্ঠানে অতিথিদের খেলা হাড়ি ভাংগা প্রতিযোগিতায় উপজেলা চেয়ারম্যান হাড়ি ভেংগে অনুষ্ঠানের আনন্দের মাত্রা বাড়িয়ে দিয়েছেন।

আয়োজকদের আশা প্রতি বছরে এমন আয়োজন করবেন আয়োজনের অন্যতম দিক হল খেলায় অংশ গ্রহন চাড়া ও যে কেও লটারী ক্রয় করার সুযোগ, সেরা তিন জন বিজয়ী পাবেন কক্সবাজার বেড়ানো সুযোগ সকল খরচ আয়োজক কমিটি বহনের মতো নিশ্চয়তা।

খেলাধুলা শেষে পুরস্কার বিতরনের মাধম্যে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং স্বাধীনতার উল্লাস ক্রীড়া উৎসব আনুষ্ঠানিক ঘোষনার মাধ্যমে শেষ হয়।

প্রতিবেদকঃশিমুল হাছান,২৭ মার্চ ২০২১

Share