Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে স্ত্রী সন্তানকে পুড়িয়ে হত্যা : প্রধান আসামি আটক

ফরিদগঞ্জে স্ত্রী সন্তানকে পুড়িয়ে হত্যা : প্রধান আসামি আটক

 ১৭ আগস্ট ২০১৫, রবিবার, ০৭ : ০৮ এএম

চাঁদপুর টাইমস, ফরিদগঞ্জ :

ফরিদগঞ্জের আলোচিত মা ও দশ মাসের শিশু সন্তানকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি ঘাতক স্বামী রাসেলকে (২৮) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর ঢাকার পল্টন এলাকায় থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে সংবাদ পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নিজাম ভুঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালায়। বুধবার সকালে আটককৃত রাসেলকে নিয়ে ফরিদগঞ্জে ফিরে থানা পুলিশ।

গত ২০ জুন উপজেলার আদশা গ্রামে ফতেমা বেগম ও শিশু সন্তান ফুয়াদের পোড়া লাশ উদ্ধার করা হয় রাসেলের বসত ঘরের পাশের একটি ডোবা থেকে। এ সময় উত্তেজিত লোকজন অভিযুক্ত রাসেলের বসতঘর ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। পরে ২১ জুন ফাতেমার ভাই মনির হোসেন বাদী হয়ে রাসেল ও তার পরিবারের ৯ সদস্যকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেন।

ফাতেমার পরিবারের দাবি, যৌতুকের জন্য রাসেল ও তার পরিবারের লোকজন রাতে ফাতেমা ও তার ছেলে ফুয়াদের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে লাশ ডোবায় ফেলে দেয়। বিয়ের পর থেকেই রাসেল যৌতুকের দাবিতে মারধর করতো ফাতেমাকে। ঘটনার পর থেকেই পলাতক থাকে রাসেলের পরিবারের সদস্যরা।

ফরিদগঞ্জ থানার ওসি নাজমুল হক জানান, আটককৃত রাসেলের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হবে। পাশাপাশি অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

চাঁদপুর টাইমস- ডিএইচ/2015।