ফরিদগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতির ওপর হামলা

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ বাজারের ব্যবসায়ী মাহাবুব আলম সোহাগের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে ফরিদগঞ্জ বাজারে থানার মোড়ে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান সোহাগ ক্লথ স্টোরে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, মাহাবুব আলম সোহাগ তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন, প্রতিমধ্যে কয়েকজন সন্ত্রাসী দোকানে প্রবেশ করে তার উপর অতর্কিত হামলা চালায়, এ সময় তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয় এবং গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, অবস্থা আশংকাজনক বিধায় কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করে।

এদিকে হামলার ঘটনা হাটবার হওয়ায় বাজারে আসা সাধারন ক্রেতা ও বিক্রেতারা আতংকিত হয়ে পড়ে। তারা জানান, প্রকাশ্যে বাজারে থানার মোড়ে প্রশাসনের নাকেন ডগায় এমন হামলার নিন্দা জানান।
পরে দুপুরের পর থেকে বাজারে থমথমে অবস্থা বিরাজ করায় বাজারের মোড়ে মোড়ে পুলিশের অবস্থান লক্ষ করা যায় এবং পুলিশ সদস্যদের টহল দিতে দেখা যায়।

হামলার ঘটনায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাধক ও সাবেক পৌর মেয়র মাহফুজুল হকসহ রাজনৈতিক বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সামাজিক যোগাযোগ মাধ্যমে এ হামলাকে রাজনৈতিক প্রতিহিংসা উল্লেখ করেন এবং হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানান।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, হামলার সংবাদ পেয়ে পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাজারে পুলিশ মোতায়েন করি। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং হামলার ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিজস্ব প্রতিনিধি, ২৫ এপ্রিল ২০২৪

Share