Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে সাইন্টিফিক স্কুল এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা
এসএসসি

ফরিদগঞ্জে সাইন্টিফিক স্কুল এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ফরিদগঞ্জ উপজেলা সদরের কাছিয়াড়া গ্রামে অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ‘সাইন্টিফিক স্কুল ফরিদগঞ্জ’ এর ২০২৪ শিক্ষাবর্ষের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিদ্যালয়ের মাঠে শনিবার (১০ ফেব্রুয়ারি) আয়োজিত অনুষ্ঠানে ক্রিড়া প্রতিযোগীতা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌর কমিশনার জাকির হোসেন গাজীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আক্তার হোসেন’র পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি মো. কামরুজ্জামান, পূর্ব বড়ালী শাহজাহান কবির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেছার আহমেদ, ডাক্তার মো. সায়েম, প্রতিষ্ঠিত ব্যবসায়ী সমাজসেবক আমজাদ হোসেন শিপন, জাহাঙ্গির আলম নান্টু, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. মফিজুল ইসলাম।

অনুষ্ঠানে সাইন্টিফিক স্কুল ফরিদগঞ্জ’র শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত ও দেশবাসীর সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের খতিব মাওলানা কাউসার আলম।

অনুষ্ঠান শেষে ২০১৮ সালে স্থাপিত বিদ্যালয়টির এ প্রথম এসএসসি পরীক্ষার্থী ৮ জন শিক্ষার্থীকে শুভেচ্ছা উপহার ও বিদ্যালয়ের পক্ষ থেকে ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা ক্রেষ্ট প্রদান করা হয়।
এসময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় সূধীজনরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ১০ ফেব্রুয়ারি ২০২৪