Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ৩
সড়ক

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ৩

চাঁদপুরের ফরিদগঞ্জে পিকআপের ধাক্কায় অটোরিকশার চালক ও ২ যাত্রীসহ ৩ জন আহত হয়েছে।

শনিবার (২ মার্চ) দুপুরে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে দক্ষিণ পাশে চাঁদপুর – লক্ষীপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। এঘটনার পর পিকআপ চালক (ঢাকা মেট্রো ১৯-৮৬২৭) ঘড়িটি রেখে পালিয়ে যায়। সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপ ও অটোরিকশা উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানা যায়, ফরিদগঞ্জ থেকে ২ যাত্রী নিয়ে অটোচালক বড়ালি যাচ্ছিলেন, পথিমধ্যে বিপরীত দিক থেকে আশা পিকআপের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায়। এসময় অটোচালক শাওন(২৮), যাত্রী কোহিনুর বেগম (৫৫) ও নাছিমা বেগম (৩৫) গুরুতর আহত হয়।‌ স্থানিয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কোহিনুর বেগম ও নাছিমা বেগমের অবস্থা খারাপ দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

আহত অটোরিকশা চালক গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চরবাঘল এলাকার চুনু মিজি বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে। গুরুতর আহত যাত্রী কোহিনুর বেগম পৌর এলাকার পশ্চিম বড়ালি দেওয়ান বাড়ির নাছিরের স্ত্রী এবং নাছিমা আলী আকবরের স্ত্রী।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে থেকে পিকআপ ও অটোরিকশা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে‌। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াদিন রয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান,২ মার্চ ২০২৪