Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠনে আলোচনা সভা
ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন

ফরিদগঞ্জে যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠনে আলোচনা সভা

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে উপজেলা যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠনকল্পে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
৫ ফেব্রুয়ারি শুক্রবার বিকালে উপজেলা যুবলীগের কার্যালয়ে যুবলীগের আহবায়ক আবু সুয়িান শাহীনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহাম্মেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান কালু ভূঁইয়া বলেন, ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন আমাদের যুবলীগের জন্য একটি গুরুত্বপুর্ণ নির্বাচন। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মাঝে একজন ব্যক্তিকে মেয়র পদে দলীয় মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। যিনি সর্বজন শ্রদ্ধেয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী। জীবনের শেষ বেলায় প্রধানমন্ত্রী তার মতো ত্যাগী নেতাকে মুল্যায়ন করেছেন। এতে আমরা যারা সংগঠনকে ভালবাসি এবং সাংগঠনিক কর্মকাণ্ডের বাইরে যাই না, তাদের জন্য আশার আলো।

আগামি ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসে ফরিদগঞ্জ উপজেলা যুব লীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন ও সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিনের নেতৃত্বে যুবলীগ নৌকার বিশাল বিজয় নিশ্চিত করে নৌকা নামের ভালবাসাটি শেখ হাসিনাকে উপহার দিবে। যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি নিজেদের মতো করে কাজ করবে। কে খোঁজ নিলো বা না নিলো এদিকে তাকানোর প্রয়োজন নেই। পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার মাধ্যমে যুবলীগের শক্তির পরিচায় দিতে হবে।

তিনি আরও বলেন, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ একটাই। আবু সুফিয়ান শাহীন ও হেলাল উদ্দিন আহমেদের নেতৃত্বাধীন কমিটিই একমাত্র বৈধ কমিটি। সেই কমিটির নেতৃত্বে আপনারা সকলে এক ও ঐক্যবদ্ধ থাকবেন। আপনাদের আরো একটি কথা বলতে চাই, যুবলীগের গঠনতন্ত্রে ভারপ্রাপ্ত আহবায়ক নামে কোন পদ নেই। এসব বিষয়ে আপনাদের কোন সন্দেহ থাকার প্রয়োজন নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সালাউদ্দিন বাবর, সদস্য আবু পাটওয়ারী, ঝন্টু দাস, অরূপ দাস, রনি। সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর পলোয়ান,জসিম উদ্দিন দিদার, সাহাবুদ্দিন টিপু, সোহেল মাস্টার, উপজেলা যুবলীগের সদস্য আব্দুল গাফ্ফার সজিব, আলাউদ্দিন ভূঁইয়া, আলাউদ্দিন মিয়াজী, সুমন পাটওয়ারী, মজিবুর রহমান, মোদাচ্ছের অপু, রাশেদ পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শিমুল পাটওয়ারী, যুবলীগ নেতা শেখ মো. মুরাদ প্রমূখ।

প্রতিবেদক:মো.শিমুল হাছান,৫ ফেব্রুয়ারি ২০২১