Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মিটু, রিপন, রফিক ও খুশি নির্বাচিত
ফরিদগঞ্জে মিটু, রিপন, রফিক ও খুশি নির্বাচিত
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৭,৮ ও ৯ ও সংরক্ষিত ৩ নং ওয়ার্ড ফরিদগঞ্জে বিজয়ী মো. মশিউর রহমান মিটু, সাইফুল ইসলা রিপন, রফিক আহম্মেদ তালুকদার ও জোবায়দা মজুমদার খুশি।

ফরিদগঞ্জে মিটু, রিপন, রফিক ও খুশি নির্বাচিত

ফরিদগঞ্জে উৎসবমুখর পরিবেশে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই অনুষ্ঠিত হয়েছে চাঁদপুর জেলা পরিষদের ৩টি ওয়ার্ডের নির্বাচন।

নির্বাচনী ফলাফলে জেলা পরিষদের ৭নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মো. মশিউর রহমান মিটু (তালা), ৮নং ওয়ার্ডে মো. সাইফুল ইসলাম রিপন( তালা), ৯নং ওয়ার্ডে রফিক আহম্মদ তালুকদার(ঘুড়ি) ও সংরক্ষিত-৩ নং ওয়ার্ডে বিজয়ী হয়েছেন জোবায়েদা মজুমদার খুশি (দোয়াত কলম)।

৭নং ওয়ার্ডে ভোট ৭৯ হলেও গ্রহণ হয়েছে ৭৮টি। এর মধ্যে বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে মাহবুবুর রহমান মিয়া পেয়েছেন ৩৬ ভোট, তালা প্রতীক নিয়ে মশিউর রহমান মিটু পেয়েছেন ৩৮ ভোট, টিউবওয়েল প্রতীক নিয়ে সুলতান আহম্মদ রিপন পেয়েছেন ১ ভোট। হাতি প্রতীক নিয়ে এমরান হোসেন পেয়েছেন ১ ভোট, অটোরিক্সা প্রতীক নিয়ে নজরুল ইসলাম পেয়েছেন ০২ ভোট।

সংরক্ষিত আসনে দোয়াত কলম প্রতীক নিয়ে জোবেদা মজুমদার খুশি পেয়েছেন ৩৫ ভোট এবং ফুটবল প্রতীক নিয়ে রেবেকা সুলতানা স্মৃতি পেয়েছেন ৪১ ভোট।

৮নং ওয়ার্ডে ভোট ৭৭ হলেও গ্রহণ হয়েছে ৬৬টি। এর মধ্যে টিউওয়েল প্রতীক নিয়ে তোফাজ্জল হোসেন বাচ্চু পেয়েছেন ১৯ ভোট, তালা প্রতীক নিয়ে সাইফুল ইসলাম রিপন পেয়েছেন ৪১ ভোট, বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে মোতাহার হোসেন রতন পেয়েছেন ৫ ভোট, নাছির উদ্দিন হাজী অটোরিক্সা প্রতীক পেয়েছেন ১ ভোট।

সংরক্ষিত আসনে দোয়াত কলম প্রতীক নিয়ে জোবেদা মজুমদার খুশি পেয়েছেন ৪৪ ভোট এবং ফুটবল প্রতীক নিয়ে রেবেকা সুলতানা স্মৃতি পেয়েছেন ২২ ভোট।

৯ নং ওয়ার্ডে ভোট ৭৯ হলেও গ্রহণ হয়েছে ৬৮টি। এর মধ্যে বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে জাকির হোসেন পেয়েছেন ১০ ভোট, তালা প্রতীক নিয়ে জহিরুল ইসলাম ভূঁইয়া পেয়েছেন ২২ ভোট, টিউব অয়েল প্রতীক নিয়ে বিপ্লব সরকার এক ভোটও পাননি, হাতি প্রতীক নিয়ে খাজা আহাম্মেদ ভূঁইয়া পেয়েছেন ৩ ভোট, অটোরিক্সা প্রতীক নিয়ে ফারুক আহম্মদ পেয়েছেন ৪ ভোট, টিফিন ক্যারিয়ার প্রতীক নিয়ে আহসান হাবিব নেভী পেয়েছেন ভোট, উট পাখি প্রতীক নিয়ে মানিক পেয়েছেন ১ ভোট, ঘুড়ি প্রতীক নিয়ে রফিকুল ইসলাম তালুকদার পেয়েছেন ২৫ ভোট।

সংরক্ষিত আসনে দোয়াত কলম প্রতীক নিয়ে জোবেদা মজুমদার খুশি পেয়েছেন ৩০ ভোট এবং ফুটবল প্রতীক নিয়ে রেবেকা সুলতানা স্মৃতি পেয়েছেন ৩৭ ভোট।

সংরক্ষিত তিনটি আসনে দোয়াত কলম প্রতীক নিয়ে জোবেদা মজুমদার খুশি পেয়েছেন ১০৯ ভোট এবং ফুটবল প্রতীক নিয়ে রেবেকা সুলতানা স্মৃতি পেয়েছেন ১০০ ভোট। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একনাগাড়ে চলে ভোটগ্রহণ।

নির্বাচিত সবাই আওয়ামী লীগের। সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়। এছাড়া প্রতিটি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ।। আপডটে,বাংলাদশে সময় ৯: ০৪ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৬ বুধবার
এজি/ডিএইচ

Leave a Reply