Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাছ ধরতে গিয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু
মাছ

ফরিদগঞ্জে মাছ ধরতে গিয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

পুকুরে মাছ বাসছে দেখে স্বামী অর্জুন চন্দ্র পাল পানিতে নেমে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়। এদিকে স্বামীর কোন সাড়া শব্দ না পেয়ে অঞ্জলি রানী পাল ও পানিতে নামলে বিদ্যুৎপৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর করুন মুত্যু হয়।

ঘটনাটি চাঁদপুরের ফরিদগঞ্জে ১৪ আগস্ট সোমবার সাড়ে ১১ টায় উপজেলার গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামের আনন্দ পালের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মৃত চিত্তরঞ্জন পালের ছেলে অর্জুন চন্দ্র পাল (৬৫) ও তার স্ত্রী অঞ্জলি রানী পাল (৫০)। তারা দুই সন্তানের জনক-জননী। অর্জুন চন্দ্র পাল পেশায় একজন মৃৎশিল্পী ছিলেন। এ সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন লাশ উদ্ধার করে পুলিশে হস্তান্তার করে।

জানা যায়, গতকাল রাত থেকে বিদ্যুতের তার পানিতে পড়ে ছিল এবং বিদ্যুৎ বিভিগের লোকজন এই তার সংস্কার করতে আসেননি।

স্থানীয়রা জানান, বিদুৎ বিভাগের গাফিলতির জন্যই আজ এই দূর্ঘটনা ঘটেছে বলে দাবি করেন।
অর্জুন চন্দ্র পালের ভাতিজা অমৃত কুমার পাল হৃদয় জানান, পুকুরে মরা মাছ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে আমার কাকা পুকুরে নামে। ওই সময়ে একটি বিদ্যুতের তার পূর্বে থেকেই পুকুরে পড়ে থাকায় তিনি বিদ্যুৎপৃষ্ট হন। কাকি এ অবস্থা দেখে বাঁচাতে গিয়ে তিনিও পুকুরে নামলে বিদ্যুৎপৃষ্ট হয়। পরে বাড়ির লোকজন তাদের পানিতে দেখতে পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশকে অবহিত করি। তারা এসে পানি থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে। এ বিষয়ে মৃতের পরিবারের কোন অভিযোগ নেই বলে জানান।

এ বিষয়ে চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ- সহকারী পরিচালক সৈয়দ মো. মোরশেদ হোসেন চাঁদপুর টাইমসকে জানান, আমরা সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছি।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) প্রদীপ মন্ডল জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে স্বামী-স্ত্রী দুইজনের মরদেহ উদ্ধার করে। আমরা প্রাথমিক সুরতহাল প্রতিবেদন করেছি এবং পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান,১৪ আগস্ট ২০২৩