Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু
রহস্যজনক
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে ৭৫ বছর বয়সি এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের লোকজন বলছেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে ওই বৃদ্ধার মৃত্যুকে রহস্যজনক দাবী করছেন এলাকাবাসী। আত্মহত্যার সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার এস.আই মো. ওবায়েদ উল্লাহ নয়ন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

১২ ডিসেম্বর সোমবার সকালে উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের শ্রী-কালিয়া এলাকার মিজি বাড়ির মো. শফিক মিজি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দ্বাবী করছেন তার বড় ছেলে শাহাদাত হোসেন।

পরিবার সূত্রে জানা যায়, শফিকুর রহমান মানষিক ভারসাম্যহীন ছিলেন, প্রায়ই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করতো। শফিকুর রহমান সকালে ঘুম থেকে উঠে পরিবারের সকলের অগোচরে কখন ফাঁস দিয়েছে আমরা জানতাম না।তবে শফিকুর রহমানের মৃত্যু নিয়ে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই বলে তারা জানান। তবে শফিকুর রহমানকে হত্যা করা হয়েছে এমন গুঞ্জন রয়েছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শফিকুর রহমানকে হত্যা করে ধামাচাপা দেওয়ার চলছে মর্মে একাধিক স্ট্যাটাস দিয়েছে এলাকাবাসী।

এ বিষয়ে শফিকুর রহমানের ছেলে সাহাদাত হোসেন চাঁদপুর টাইমসকে জানান, আমার বাবা মানসিক ভারসাম্যহীন, তিনি প্রায়ই আত্মহত্যার চেষ্টা করতো। তবে হত্যা করা হয়েছে তা সঠিক নয়, তিনি আত্মহত্যা করেছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেস জানান, আত্মহত্যার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আত্মহত্যা কারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। এবিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১২ ডিসেম্বর ২০২২