Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে বিচার প্রার্থীর জামানতের টাকা আত্নসাতের অভিযোগ
বিচার

ফরিদগঞ্জে বিচার প্রার্থীর জামানতের টাকা আত্নসাতের অভিযোগ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৫নং রূপসা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কাউছারুল আলম কামরুল বিচার প্রার্থীর জামানতের টাকা না দিয়ে আত্মসাত করার পাঁয়তারা করছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মিলন চৌধুরী, সাবেক চেয়ারম্যান আলহাজ¦ বিল্লাল হোসেন ভূঁইয়া ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাধক মোঃ আরিফুর রহমান আজাদ জানান, কোন অজানা কারণে ভুক্তভোগী ইউছুপের টাকা দিচ্ছেনা চেয়ারম্যান তা আমরা জানিনা।

ভূক্তভোগী আবু ইউছুপ লিখিত অভিযোগ ও মৌখিকভাবে জানান, গত ৯ মাস পূর্বে মোঃ কাউচারুল আলম কামরুল চেয়ারম্যান হাতে ৬০হাজার টাকা জামানত রাখি। তিনি ঠিকাদারকে দিয়ে কাজ না করায়ে পুরো টাকাই আত্নসাত করার পাঁয়তারা করছে। গত ৮ আগষ্ট ২০২৩ইং আমাকে খবর দিয়ে নিয়ে তারা অনুগত বাহিনী দিয়ে হুমকীদমকি দিয়েছে। টাকাতো দেইনা বরং কোন টু শব্দও করতে পারবনা বলে হুশিয়ার করে দেয়।

তিনি আরোও জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কে লিখিত অভিযোগ দিলে তিনি অভিযোগটি গ্রহণ না করে ফেরৎ দিয়ে বলেন, আমরা জনপ্রতিনিধিদের বিচার করতে পারবোনা।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ কাউচারুল আলম কামরুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, কিসের টাকা ? আমি জানিনা । আপনারা এসে তদন্ত করে দেখেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তাছলিমুন্নেছাকে ফোন দিলে তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে জেলা প্রশাসক মোঃ কামরুল হাসানকে অভিযোগটি গ্রহণ না করার কথা জানালে তিনি বিষয়টি দেখছেন বলে জানিয়েছেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৪ আগস্ট ২০২৩