Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সামাজিক কর্মসূচিতে বিএনপি নেতা অ্যাড. আব্বাসের অংশগ্রহণ
Modern-academy

ফরিদগঞ্জে সামাজিক কর্মসূচিতে বিএনপি নেতা অ্যাড. আব্বাসের অংশগ্রহণ

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ও ঢাকা ট্রাক্সেসবার এসোসিয়েশনের সাবেক প্রেসিডন্টে এ্যাড. আলহাজ¦ মো. আব্বাস উদ্দিন শুক্র ও শনিবার দু’দিনব্যাপি তার নিজ নির্বাচনী এলাকা ফরিদগঞ্জে বিভিন্ন সামাজিক কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন।

শুক্রবার (৩০ মার্চ) সকালে শাহাদাত মাস্টার মডার্ন একাডেমিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি উপস্থিত ছিলেন।

পরে সন্তোষপুর পুরান জামে মসজিদে নামাজ আদায় শেষে মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় মসজিদের উন্নয়নে তিনি ১০০ বস্তা সিমেন্ট প্রদান করেন।

এছাড়াও তিনি কালির বাজার শাহী জামে মসজিদ পরিদর্শন করে মসজিদের উন্নয়নের জন্য ২০ হাজার টাকা প্রদান করেন। সন্ধ্যায় সন্তোষপুর দরবার শরীফের পীর এর সাথে সৌজন্যে সাক্ষৎ করেন।

পরেরদিন শনিবার বিকালে ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মদিনা বাজারে অবস্থিত ‘আল মদিনা একাডেমি’র বার্ষিক ক্রীড়া ও মেধাবৃত্তি পরিস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এ প্রতিষ্ঠানে তিনি এক লাখ টাকা অনুদান প্রদান করেন। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন চাঁদপুর কোর্টের সিনিয়র আইনজীবি আলহাজ¦ আব্দুল জলিল, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ রফিকুর রহমান, আদর্শ একাডেমি ফরিদগঞ্জের অধ্যক্ষ হরুন অর রশিদ, ৮নং ওয়ার্ড মেম্বার হারুনুর রশিদ, সাবেক মেম্বার মো.সিরাজুল ইসলাম, কালিরবাজার কলেজের ম্যানেজিং কমিটির সদস্য হরুনুর রশিদ বেপারী প্রমুখ। মাওলানা সাঈদুর রহমান’র সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন উসমান।

এর আগে শুক্রবার সকালে শাহাদাত মাস্টার মর্ডান একাডেমিতে পুরস্কার বিতরণ পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এড. মো. আব্বাস উদ্দিন বলেন, আজকের এই ক্ষুদে শিশুরাই একদিন রাজনীতিবিদ, এ্যাডভোকেট, ডাক্তার, সাংবাদিকসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবে। এদের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা বিকশিত হওয়ার সুযোগ করে দিতে হবে। সমাজের যারা অর্থবৃত্তশালী তাদেরকে শিক্ষার উন্নয়নে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, শিশুদের ধর্মীয় শিক্ষা প্রদান করতে হবে। যাতে তারা বড় হয়ে অনৈতিক কাজ থেকে বিরত থাকে।

একাডেমির অধ্যক্ষ ও পরিচালক মো. ইসমাইল হোসেন রুবেলের সভাপতিত্বে এবং শিক্ষক রাসেল ও পপি আক্তারের পরিচলানায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর সভার প্যানেল মেয়র খতেজা বেগম আলেয়া, রাজনীতিবদ মো. হারুনুর রশিদ, মো. জাহাঙ্গীর আলম, মো. মনির হোসেন, সমাজসেবক শফিকুর রহমান, সাবেক কমিশনার খলিলুর রহমান, পল্লী চিকিৎসক আনোয়ার হোসেন, ব্যবসায়ী আকবর হোসেন, মিস্টার প্রমুখ।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ