Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে বরগুনার যুবকের আ-ত্ম-হ-ত্যা
যুবকের
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে বরগুনার যুবকের আ-ত্ম-হ-ত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জে (ডিপ) টিউবওয়েল কর্মী মোয়াজ্জেম হোনের(২২) নামে এক যুবক আত্মহত্যা করেছে। আত্মহত্যার সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ফরিদগঞ্জ থানা পুলিশ। মায়াজ্জেম বরগুনা জেলার তালতলী থানাধীন নলগুনিয়া গ্রামের সালাম হাওলাদারের ছেলে।

২৪ অক্টোবর মঙ্গলবার উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া শেখ বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, মোয়াজ্জেম মিম নামের এক মেয়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারনা করছে তার সহকর্মীরা। আত্মহত্যার সময় তার পকেটে একটি বাটন মোবাইলে মিমকে কলে রাখে।

মোয়াজ্জেম হোসেন’র সহকর্মী রাসেল হোসেন ও মাসুদ জানান, মোয়াজ্জেম হোসেনরা ১১ জনের একটি দল মিলে দেশের বিভিন্ন স্থানে (ডিপ) টিউবওয়েল কাজ করে থাকেন। গত দু’মাস পূর্বে মোয়াজ্জেম হোসেন তাদের সাথে যোগ দেন। ঘটনার দিন সকালে পশ্চিম লাড়ুয়া গ্রামের মনির হোসেন’র একটি ডিপ টিউবওয়েল মাটিতে স্থাপন করার জন্য আসেন তারা।

স্থানীয় বাদশা মিয়া নামের এক পরিবরের চৌচালা বসতঘরের বারিন্দায় থাকার জন্য তাদের আসবাবপত্র রাখেন। মোয়াজ্জেম হোসেন অন্য একটি ডিপ টিউবওয়ের বসানোর কাজে থাকার কারণে আগের রাত্রে ঘুমাতে পারেনাই। তাই সবাই মিলে ডিপ টিউবওয়েলের কাজ করার জন্য প্রস্তুতি নিলেও মোয়াজ্জেম হোসেন ওই ঘরে ঘুমানেরা জন্য অবস্থান করছিল। কিছুক্ষনপর তাদের সহকর্মী দেলোয়ার হোসেন (৬০) এসে দেখে তাদের থাকার ঘরে দরজা বন্ধ। ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে ডাকচিৎকার দিলে অন্যান্য সহকর্মীরা আসলে তাদের সহযোগীতায় ওই ঘরটির দরজা ভেঙে প্রবেশ করে দেখে মোয়াজ্জেম হোসেন ফাঁস দেওয়াবস্থায় কাটের আড়াঁর সাথে ঝুলে আছে।

ফরিদগঞ্জ থানার অফিচার ইনচার্জ মো. সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে মোয়াজ্জেম হোসেন নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। মৃতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। পরবর্তি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিবেদক: শিমুল হাসান, ২৪ অক্টোবর ২০২৩