Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ‘বন্ধন-১২’র ইফতার সামগ্রী বিতরণ
ইফতার

ফরিদগঞ্জে ‘বন্ধন-১২’র ইফতার সামগ্রী বিতরণ

সামাজিক সংগঠন ‘বন্ধন-১২’ সমাজের অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে। জনপ্রতিনিধি এবং সংগঠনের কর্মীদের মাধ্যমে ইউনিয়নের একেবারে অসহায় ৪৫০ পরিবারের মাঝে এ ইফতার দেওয়া হয়।

১৮ মার্চ শনিবার সকালে ১২নং চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদ এবং বিরামপুর উচ্চ বিদ্যালয়ে ইফতার সামগ্রী বিতরণ পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান। বন্ধন-১২ এর সদস্য সচিব এ. জেড.এম শামছুদ্দিন ফারুক মিয়াজীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ১২নং চরদুঃখিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য ইমাম হোসেন, ৪নং ওয়ার্ডের শফিকুর রহমান। ৮নং ওয়ার্ডের আবু তাহের ও ৯নং ওয়ার্ডের জয়নাল প্রমুখ। প্রবাস থেকে ভিডিও কলের মাধ্যমে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন- আলমগীর, হেলাল, নুরুল আমিন ও ইউসুফ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফরিদগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ হোসেন, ফরিদগঞ্জ এ.আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইমাম হোসেনসহ সংগঠনের অসংখ্য কর্মী।

‘বন্ধন-১২’ ফরিদগঞ্জ উপজেলার ১২নং চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের অরাজনৈতিক সামাজিক সংগঠন। যে সংগঠন বিগত বছর গুলোতে ইউনিয়নের পিছিয়ে পড়া জনগোষ্ঠী নিয়ে কাজ করছে।

এছাড়াও মেধাবী শিক্ষার্থীদেরকে বৃত্তি এবং সংবর্ধণা দিয়ে অনুপ্রানিত করছে। তারাই ধারাবাহিতকায় ৯ পণ্যের ইফতার প্যাকেজ তুলে দেন অসহায়দের মাঝে। সকাল সাড়ে আটায় ইউনিয়ন পরিষদে ৬টি ওয়ার্ডের এবং বিরামপুর উচ্চ বিদ্যালয়ে ৩টি ওয়ার্ডের ইফতার সামগ্রী দেওয়া হয়।

এ সময় সংগঠনের সদস্য সচিব, বিশিষ্ট সমাজ সেবক এ. জেড.এম শামছুদ্দিন ফারুক মিয়াজি আগামীতে সেবাগ্রহীতাদের সংখ্যা আরো বাড়ানোর প্রতিশ্রুতি দেন। সংগঠনের আহবায়ক মফিজুল ইসলাম অসুস্থ থাকায় অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। অনুষ্ঠানে তার জন্যে দোয়া কামনা করা হয়। বন্ধন সদস্যদের সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে এবং সদস্য সচিব এ. জেড.এম শামছুদ্দিন ফারুক মিয়াজির সার্বিক তত্ত্বাবধানে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৮ মার্চ ২০২৩